1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

বান্দরবান সেনা রিজিয়নের মানবিক উদ্যোগঃ অসংখ্য মানুষের মুখে হাসির ঝিলিক।

জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীদের মাধ্যমে সকলকে সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্য নিয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করার আহবান জানিয়েছেন বান্দরবান রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো.জিয়াউল হক,এনডিসি, এএফডব্লিউসি,পিএসসি।
বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে বান্দরবান সেনা রিজিয়নের তত্ত্বাবধানে ৫ ই বেঙ্গল এর সার্বিক ব্যবস্থাপনায় বান্দরবান জেলা স্টেডিয়ামে মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এমন আহবান জানান রিজিয়ন কমান্ডার।
তিনি বলেন,বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্রগ্রামে বসবাসরত সকল জাতি গোষ্ঠীর যেকোন আপদকালীন সময়ে অতীতেও তাদের পাশে ছিলো,এখনও আছে এবং আগামীতেও তাদের পাশে থাকবে।রিজিয়ন কমান্ডার এসময় দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে আরও বলেন,পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সহ সকল জাতি ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে বান্দরবান সেনা রিজিয়ন কাজ করে যাবে।
এদিন সকালে বান্দরবান সেনা রিজিয়নের তত্ত্বাবধানে বান্দরবান জেলার আপামর গরীব দুস্থ ও অসহায় মানুষ সহ মসজিদ মাদ্রাসা ও বিভিন্ন ক্লাব এর মাঝে মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন রিজিয়ন কমান্ডার,বান্দরবান।অনুষ্ঠানে বান্দরবান জোনের জোন কমান্ডার ও ৫ ই বেঙ্গলের অধিনায়ক লেঃ কর্নেল মাহমুদুল হাসান পিএসসি,উপ-অধিনায়ক মেজর এস.এম.মাহমুদুল হাসান সোহাগ,পিএসসি, জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মিসবাহুল ইসলাম ফুয়াদ সহ রিজিয়নের অন্যান্য সেনা কর্মকর্তা,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।
পরে ৫ ই বেঙ্গল এর সার্বিক ব্যবস্থাপনায় মানবিক সহায়তা আবেদনের পরিপ্রেক্ষিতে প্রান্তিক জনগোষ্ঠীর বাছাইকৃত জনগণের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়।এসময় কর্মসংস্থানের কথা বিবেচনায় নিয়ে সাতটি সেলাই মেশিন,শারীরিক প্রতিবন্ধীর জন্য একটি হুইলচেয়ার,হতদরিদ্রকে উপার্জনক্ষম করার জন্য একটি রিক্সা ও পাঁচটি ভ্যান বিতরণ করা হয়।এছাড়াও ঘর নির্মাণ,চিকিৎসা,অপারেশন,‌শিক্ষাবৃত্তি,মেয়ের বিবাহ,স্কুল কলেজ ভর্তি ও বই ক্রয় সহ সর্বমোট ৬৪ জনকে নগদ ৫,৬৫,০০০ হাজার টাকা প্রদান করা হয়।সেনা রিজিয়নের তত্ত্ববধানে এদিন ১০ লক্ষ টাকার মানবিক সহায়তা প্রদান করা হয়।‌সেনা রিজিয়নের মানবিক উদ্যোগে এমন সহায়তা পেয়ে অসংখ্য মানুষের মুখে হাসির ঝিলিক ফুটে উঠে।
আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত