1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

বান্দরবান সদর উপজেলার ৩ ইউপিতে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পুর্ন।

কো-অর্ডিনেটর পার্বত্য চট্টগ্রামঃ
  • প্রকাশিত: বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

৫ম ধাপে বান্দরবানের সদর উপজেলার কুহালং, টংকবতী ও সুয়ালকের ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।
রবিবার (৫ জানুয়ারী) সকাল ৮টা থেকে এই ভোটগ্রহণ শুরু হয়, চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকেই ভোট দেওয়ার জন্য কেন্দ্রগুলোতে ভোটারদের উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে, এর মধ্যে নারী ভোটারদের সংখ্যা বেশি।

শীতের সকাল উপেক্ষা করে ভোটাররা নিজ নিজ ভোট কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোট প্রদানের জন্য অপেক্ষা করতে দেখা যায়। এদিকে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে বিভিন্ন কেন্দ্রে দায়িত্ব পালন করেছে প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের পাশাপাশি পুলিশ, বিজিবি ও আনসারের সদস্যরা।

বান্দরবান জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম জানান, সকাল থেকেই বান্দরবানের কুহালং, টংকবতী ও সুয়ালকের ৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সৃষ্ঠি হয়নি। তিনি আরো বলেন, ৩ ইউনিয়নে ২৭টি ভোটকেন্দ্র রয়েছে আর ভোট গ্রহণের জন্য ২৭জন প্রিজাইডিং অফিসার, ৮০জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ১৬০ জন পোলিং অফিসার নিয়োজিত ছিলো।

বান্দরবান জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, এবারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানের কুহালং, টংকবতী ও সুয়ালকের ৩টি ইউপিতে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত আসনে ২৫জন এবং সাধারণ সদস্য পদে ৭৩জন অংশগ্রহণ করছে আর ৩ ইউনিয়নে ২০ হাজার ১৫জন ভোটার রয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত