1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

বান্দরবান বক্সিং ক্লাবের সম্মানিত পরিচালক নির্বাচিত হলেন লুৎফর রহমান উজ্জল।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

জেলা সংবাদদাতাঃ

বান্দরবান বক্সিং ক্লাবের সম্মানিত পরিচালক মনোনীত হলেন বিশিষ্ট সাংগঠনিক বৃক্তিত্ব জনাব লুৎফুর রহমান উজ্জ্বল।

বান্দরবান বক্সিং ক্লাব পরিচালনা পর্ষদের পুর্ব নির্ধারিত এক জরুরী সভায় পরিচালক মনোনয়নের সিদ্ধান্ত গৃহীত হয়।এসময় সভায় বক্সিং ক্লাবের পরিচালক হিসেবে লুৎফুর রহমান (উজ্জ্বল) কে মনোনীত করা হয়।

গত রবিবার (৭ নভেম্বর) বিকালে বান্দরবান জিমনেশিয়াম হলে নবনিযুক্ত বক্সিং ক্লাবের পরিচালক লুৎফুর রহমান (উজ্জ্বল) কে ক্লাব পরিচালনা পর্ষদ, কোচ ও ক্লাব কর্মকর্তা এবং ক্লাবের প্রশিক্ষণার্থীদের পক্ষ থেকে শুভেচ্ছা ও সম্মাননা জানানো হয়।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি কৌশিক দাশ,মোহনা টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন,ঢাকা পোস্ট এর বান্দরবান প্রতিনিধি রিজভী রাহাত,বান্দরবান বক্সিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও সফল ক্রীড়া সংগঠক মাহফুজুর রশীদ বাচ্চু সহ বিভিন্ন ক্রীড়াপ্রেমী ও বক্সিং ক্লাবের প্রশিক্ষণার্থীরা।

এসময় বক্তব্য রাখতে গিয়ে লুৎফুর রহমান উজ্জ্বল বলেন,ক্রীড়া কেন্দ্রিক যেসব বিষয় আছে,এসবের প্রতি আমার সমর্থন এবং নানাভাবে অংশ গ্রহণ বরাবারই ছিল।আজকে এটা আরও বিস্তৃতি লাভ করলো। বান্দরবান বক্সিং ক্লাবের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত।এটি আমার ব্যাক্তি ও কর্ম জীবনে একটি অনন্য সম্মানের প্রাপ্তি হয়ে থাকবে।এমন একটি সম্মান উপহার দেয়ায় ক্লাবের প্রতিটি সদস্যকে আমি ধন্যবাদ কৃতজ্ঞতা জানাচ্ছি।সবার সহযোগিতা নিয়ে ক্লাবের উন্নয়নে আমি নিঃস্বার্থভাবে কাজ করে যাব।

বান্দরবানের সফল ক্রীড়া সংগঠক,জেলার সাবেক কৃতি ফুটবলার মোঃ মাহফুজুর রশীদ বাচ্চু পাঁচজন জ্যোষ্ট বক্সিং খেলোয়াড় নিয়ে ২০১৬ সালে বান্দরবান বক্সিং ক্লাব গঠন করেন।অল্প সময়ে জাতীয় এবং স্থানীয় বেশকিছু টুর্ণামেন্টের বক্সিং ইভেন্টে বান্দরবান বক্সিং ক্লাবের খেলোয়াড়রা শক্তিশালী প্রতিপক্ষের খেলোয়াড়দের পরাজিত আলোচনা সৃষ্টি করেন।ক্লাব প্রতিষ্ঠার পর ক্লাবের অন্যতম খেলোয়াড় লিমা ত্রিপুরা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস ২০২০ এ রুপা ও বাংলাদেশ যুব গেমস ২০১৮ তে ব্রোঞ্জ পদক জয় লাভ করে বান্দরবানের ক্রীড়াঙ্গনকে আলোকিত করেন।

ক্লাবের আরেক সদস্য ইমন তঞ্চঙ্গ্যা অনুর্ধ্ব’১৬ জাতীয় জুনিয়র বক্সিং প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করে ক্লাবের সাফল্যে নতুন মাত্রা এনে দেন।এছাড়াও ক্লাবটি জাতীয় বক্সিং এ অংশ নিয়ে চট্টগ্রাম বিভাগে টানা ৪ বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।ক্লাব প্রতিষ্ঠার পর চারজন খেলোয়াড় বিকেএসপিতে অধ্যায়নের সৌভাগ্য অর্জন করে।ক্লাবে বর্তমানে ৪৬ জন শিক্ষার্থী রয়েছেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত