1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

বান্দরবানে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ করেন, মন্ত্রী বীর বাহাদুর।

কো-অর্ডিনেটর পার্বত্য চট্টগ্রামঃ
  • প্রকাশিত: রবিবার, ২ জানুয়ারী, ২০২২


বান্দরবানে বিগত সময়েও প্রধানমন্ত্রীর উপহার প্রদান অব্যাহত ছিলো, এই উপহার জেলার প্রত্যন্ত এলাকায়ও পৌঁছে গেছে, বলছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি, তীব্র শীতে কষ্ট পাওয়া বান্দরবানের গরীব ও দুঃস্থ ৩শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।
রবিবার (২ জানুয়ারি) বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর পক্ষে এই শীতবস্ত্র প্রদান করেন।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে এসময় শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ছাদেক, সিভিল সার্জন ডা.অংসুইপ্রু মারমা, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুস ফরাজী, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সাবরিনা আরফিন মুস্তফা, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখরসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, বান্দরবানে বিগত সময়েও প্রধানমন্ত্রীর উপহার প্রদান অব্যাহত ছিলো, এই উপহার প্রত্যন্ত এলাকায়ও পৌঁছে গেছে। এসময় পার্বত্যমন্ত্রী পৌর ওয়ার্ড কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, ওয়ার্ডে বসবাসকারী জনসাধারণের সুষ্ঠ তালিকা করে সাহায্য পাওয়ার যার অধিকার বেশি তেমন মানুষের হাতে এই সাহায্য পৌছে দিবেন। তিনি আরো বলেন, ব্যক্তি উদ্যোগে অনেকেই দুস্থদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন এছাড়াও শীতার্থ মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে রেডক্রিসেন্ট সোসাইটি ও আরো অনেক সামাজিক সংগঠন।
এসময় মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে শিক্ষা সামগ্রী থেকে শুরু করে বাসস্থানের ব্যবস্থা করে দিয়েছেন ,তাই পরিবারের পিতা,মাতারা তাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে সরকারের সহায়তার সর্বোচ্চ সুবিধা গ্রহন করে ভবিষ্যৎ প্রজন্মকে একটি শিক্ষিত জাতি উপহার দিতে সাহায্য করবে এমনটাই প্রত্যাশা সকলের। এসময় মন্ত্রী প্রতিটি এলাকার শিশুরা যাতে বিদ্যালয়ে যায় এবং কোন শিশু যাতে শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ্য রাখার নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবান সদর উপজেলা এবং বান্দরবান পৌরসভার বিভিন্ন এলাকার ৩শত গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল, চাদর এবং সোয়োটার বিতরণ করেন অতিথিরা।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত