1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

বান্দরবানে দু’পক্ষের গুলাগুলিতে নিহত ৪।

জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ৬ মার্চ, ২০২২

 

বান্দরবানের রেয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নে সীমান্তবর্তী এলাকায় দুই পক্ষের গোলাগুলিতে ৪ জন নিহত হয়েছেন। শনিবার (৫ মার্চ) রাত আনুমানিক ১০টার দিকে গোলাগুলির এ ঘটনা ঘটে।নিহতের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আখতার।

 

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ৬নং ওয়ার্র্ড এর পালিক্ষ্যং ঝিড়ির সাংগু নদীর তীরবর্তী এলাকা থেকে চারজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

৬ মার্চ (রবিবার) বিকেলে পুলিশ মৃতদেহগুলো উদ্ধার করে, এসময় একজনের মৃতদেহ মাটির নিচ থেকে ও অপর ৩জনের দেহ সাংগু নদীর পাড় থেকে উদ্ধার করা হয়। এসময় জলপাই রংয়ের সামরিক পোশাক পরিহিত নিহত সন্ত্রাসীদের লাশ নদীর চরের বাদাম ক্ষেতে উপুড় হয়ে পড়ে ছিলো দেখতে পেয়ে তাদের লাশ উদ্ধার করে।


পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ৫ মার্চ (শনিবার) বিকেল থেকে পালিক্ষ্যং ঝিড়ি এলাকায় গোলাগুলির শব্দ শুনতে পায় পাড়াবাসী। এসময় অনেকে ভয়ে পালিয়ে পাহাড়ের উপরে ওঠে যায় আর অনেকে পালিয়ে নিরুদেশ হয়ে যায়।

এদিকে সারারাত আতংক শেষে ৬ মার্চ (রবিবার) সকালে সুর্য ওঠার পর পাড়াবাসী তাদের অনেকের ঘরের মহিলাদের নিখোঁজ থাকায় তাদের খুঁজতে বের হলে নদীর পাড়ে ৪টি মৃতদেহ পায়।
পরে এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ গুলো উদ্ধার করে।
মৃতদেহগুলো কাদের তারা কোন গ্রুপের সদস্য বা তাদের নাম ও পরিচয় কি এই বিষয়ে কোন তথ্য জানাতে পারেনি পুলিশ, বর্তমানে এই ঘটনায় ওই এলাকায় চরম আতংক বিরাজ করছে।
এদিকে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানান, ৪জনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসছে পুলিশ, তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি বান্দরবানের রুমা উপজেলার বথিপাড়ায় সেনাবাহিনীর সাথে সন্ত্রাসীদের গোলাগুলিতে সেনা সদস্য মো. হাবিবুর রহমান ও তিন জেএসএস সন্ত্রাসীসহ মোট ৪ জন নিহত হন। এ ঘটনায় আহত হয় এক সেনা সদস্য। এসময় অভিযানে সন্ত্রাসীদের ব্যবহৃত ১টি এসএমজি, ২৪৯ রাউন্ড গুলি, ৩টি এম্যোনিশন ম্যাগাজিনসহ বিভিন্ন সরাঞ্জাম উদ্ধার করা হয়। এই ঘটনায় বান্দরবানসহ সারা দেশে তোলপাড় শুরু হয়।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত