1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

বাঙ্গালহালিয়াতে ৩ দিন ধরে নিখোঁজ এক পাহাড়ি কলেজ ছাত্রী।

আজগর আলী খান রাজস্থলী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

বাঙালহালিয়াতে ৩ দিন ধরে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ।
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার তিন নম্বর বাঙালহালিয়াই গত ৩ দিন ধরে বাঙালহালিয়া সরকারি কলেজের উম্যানু (২২) নামক এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। এ নিখোঁজের ঘটনায় তিন দিন পর তার বাবা বাদী হয়ে চন্দ্রঘোনা থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছে।
নিখোঁজের ঘটনাটি ১৫ জানুয়ারী শনিবার সকাল ৮ টায়  উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ডাক বাংলা চৌধুরী পাড়া  এ ঘটনা ঘটে। দায়ের করা ডায়েরী সূত্রে জানাযায়, নিখোঁজ উম্যানু মারমা, বান্দরবানে বেড়ানোর উদ্দেশ্যে ঘর থেকে একাকী  বের হয়ে যায়। দু দিন ধরে ঘরে ফিরে না আসায় ও তার ব্যবহ্নত মোবাইল ফোন বন্ধ পাওয়াতে চিন্তে বাড়ছে তার পরিবারের। তার সন্ধান না পেয়ে তার পরিবার  চন্দ্রঘোনা থানায় পুলিশের দ্বারস্থ হয়। নিখোঁজ উম্যানুর  পরিবার বলেন, মেয়ে কোথায় গেছে, কি উদ্দেশ্য গেছে  কিছু বুঝতে পারছিনা। তারারা  মেয়ে কে  ফিরে পেতে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেন বলে জানান।     নিখোঁজ শিক্ষার্থী  বাঙাল হালিয়া ডাক বাংলা চৌধুরী পাড়ার মেদুক্যা মারমার বড় মেয়ে।
এ বিষয়ে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি)  ইকবাল বাহার চৌধুরী বলেন, নিখোঁজ শিক্ষার্থীর ঘটনা সত্যি। তার পরিবার থানায় নিখোঁজ ডায়েরী করেছে। আমরা ঘটনাটি নিয়ে তদন্ত  করছি। নিখোঁজ শিক্ষার্থী কে  উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।
আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত