1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

বাংলাদেশের বহুমাত্রিক সৌন্দর্য যে কোনভাবে সমুন্নত রাখতে হবে – ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

দেশে কিছু লোক আছে ধর্মকে ব্যবহার করে চলতে চায়, যারা পবিত্র ধর্মকে পুজি করে রাজনীতি করতে চায় তারা কখনও মানুষের কল্যানে কাজ করতে পারেনা। বললেন বিপ্লব বড়ুয়া।

শুক্রবার চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা শাক্যমুনি বৌদ্ধ বিহার ও ধ্যান কেন্দ্রের কঠিন চীবর দানোৎসবে প্রধান অতিথি হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বক্তব্য রাখেন। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন অসাম্প্রদায়িক ও ধার্মিক মানুষ।

মানুষের কল্যাণে তিনি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টানদের জন্য সমান সুযোগ সুবিধার সুযোগ করে দিয়েছে।

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। ধর্ম যার যার উৎসব সবার। আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে হবে ও বাংলাদেশের বহুমাত্রিক সৌন্দর্য যেকোনোভাবে সমুন্নত রাখতে করতে হবে।

উপসংঘরাজ শাসনপ্রিয় মহাথেরোর সভাপতিত্বে সভার উদ্বোধন করেন শাক্যমুনি বৌদ্ধ বিহার ও আরডিএন ধ্যানকেন্দ্রের অধ্যক্ষ এস লোকজিৎ মহাথের। মুখ্য আলোচক ছিলেন ইউএসটিসির সাবেক উপাচার্য প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া। সভায় স্বাগত বক্তব্য রাখেন উদযাপন কমিটির সভাপতি ডা. ভাগ্যধন বড়ুয়া।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বুডিস্ট ফেডারেশনের মহসচিব ভিক্ষু সুনন্দপ্রিয় মহাথের, সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের, ওসি রনজিত বড়ুয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের পানিসম্পদ বিষয়ক সম্পাদক রাহুল বড়ুয়া, জন্মাষ্টমী পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুকুমার চৌধুরী, কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর শাহানুর বেগম, কাউন্সিলর মো. ইলিয়াস প্রমুখ।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত