1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

বরিশালের আগৈলঝাড়ায় বাজার তদারকি অভিযানে ছয়টি প্রতিষ্ঠানের জরিমানা।

রিপন শান উপদেষ্টা সম্পাদক
  • প্রকাশিত: রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
বরিশাল বিভাগীয় ও জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযানে আগৈলঝাড়া উপজেলায় ৬টি ব্যবসা প্রতিষ্ঠানের জরিমানা করা হয়েছে ।
২৪ এপ্রিল ২০২২ বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক  তত্ত্বাবধানে এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক অর্পিত ক্ষমতাবলে,  জেলা প্রশাসক বরিশাল এর সার্বিক নির্দেশনায় বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সুমি রানী মিত্র, সাফিয়া সুলতানা এবং বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কর্তৃক পরিচালিত বাজার তদারকিমূলক অভিযানে আগৈলঝাড়া উপজেলার বাসাইল বাজার এবং রাজিহার বাজার এলাকায়  পরিচালিত বাজার তদারকিমূলক অভিযানে মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য ও ঔষধ বিক্রয় বা বিক্রয়ের প্রস্তাব করার অপরাধে ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থায়  জরিমানা আরোপ করা হয়। অভিযান চলাকালে বেশকিছু ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়। উপস্থিত ব্যবসায়ী ও ক্রেতাদের সামাজিক দুরত্ব মেনে চলা এবং মাস্ক পরিধান করার জন্য অনুরোধ করা হয়। এসময় উপস্থিত নাগরিকদের মাঝে ভোক্তা অধিকার আইন সংক্রান্ত লিফলেট বিতরণ করা হয়।
বাজার তদারকি অভিযানে সার্বিক কার্যক্রমে সহযোগিতা করে আগৈলঝাড়া থানা পুলিশের  একটি টিম এবং আগৈলঝাড়া উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর সুকলাল সিকদার। জনস্বার্থে বাজার তদারকিমূলক অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সুত্র।
আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত