1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৭:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

ফেনীর সোনাগাজীতে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়ি লকডাউন।

প্রধান নির্বাহীঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

সোনাগাজীতে অমিক্রনে সংক্রমিত দেশ আফ্রিকা থেকে বাড়িতে আসা এনামুল হক (২৭) নামের এক যুবককে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। গতকাল বুধবার বিকেলে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইছহাক খোকন ওই বাড়িতে লাল পতাকা টাঙিয়ে লকডাউন ঘোষণা করেন।

এনামুল হক উপজেলার বগাদানা ইউনিয়নের আড়কাইম এলাকায় ইসহাক মুক্তার বাড়ির করিমুল হকের ছেলে।

ইউএনও এ এম জহিরুল হায়াত বলেন, গত শনিবার রাতে আফ্রিকা থেকে এনামুল হক নামের ওই বাংলাদেশি যুবক সোনাগাজী উপজেলার আড়কাইম এলাকায় নিজ বাড়িতে এসেছেন। বুধবার দুপুরে বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক স্থানীয় ইউপি চেয়ারম্যান ইছহাক খোকনসহ ইউপি সদস্য ও গ্রাম পুলিশ পাঠিয়ে তার বাড়িতে কোভিড-১৯ লেখা লাল পতাকা টাঙানোসহ হোম কোয়ারেন্টিন নিশ্চিতের নির্দেশ দেওয়া হয়। পাশাপাশি উপজেলার কোথাও আর কেউ আফ্রিকা থেকে দেশে এলে দ্রুত তার সম্পর্কে প্রশাসনকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য বলা হয়েছে।

বগাদানা ইউপি চেয়ারম্যান ইছহাক খোকন বলেন, ইউএনওর নির্দেশে তার ইউনিয়নে আফ্রিকা থেকে আসা ওই যুবকের বাড়ি লকডাউন করাসহ তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় পরিবারের সদস্যদের তাঁর থেকে একটু আলাদা হয়ে থাকার জন্য বলেছেন। কোয়ারেন্টিনে থাকার সময় কোনো সহায়তার প্রয়োজন হলে তাঁকে জানাতে বলেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উৎপল দাশ বলেন, এ পর্যন্ত উপজেলায় ২ হাজার ৯৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৮৪৩ জনের করোনা পজিটিভ হয়। মারা গেছেন এক নারীসহ ১৩ জন। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সবাইকে মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত