1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

ফেনীর সোনাগাজীতে বিয়ের দাওয়াত খেয়ে খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ ১২০

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ নভেম্বর, ২০২১

 

নিজস্ব প্রতিবেদক:
সোনাগাজীতে বিয়ের দাওয়াত খেয়ে খাদ্যে বিষক্রিয়ায় ১২০ জন অসুস্থ্য হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের আকিলপুর গ্রামে শুক্রবার বিকালে এঘটনা ঘটে। অসুস্থ্যদের মধ্যে ৫০জনকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা বাড়িতে ও বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অসুস্থ্য ভর্তিকৃতদের মধ্যে ৫জন অন্ত:স্বত্ত্বা নারী, ১০জন শিশু, ২০ জন বৃদ্ধ, ৫জন বৃদ্ধা ও ১০জন যুবক রয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষ, এলাকাবাসী এবং বর-কনে পক্ষের লোকজন জানায়, শুক্রবার দুপুরে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সুলাখালী গ্রামের আবুল মালেকের ছেলে আমিনুল ইসলামের সঙ্গে মঙ্গলকান্দি ইউনিয়নের আকিলপুর গ্রামের এরশাদ উল্যাহর কন্যা রিয়া আক্তারের বিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিয়ে বাড়িতে ১৫০জন বরযাত্রী ও কনে পক্ষের লোকজনসহ দু’পক্ষের প্রায় ৩০০জন লোককে দুপুরের খাওয়ার খাওয়ানো হয়। এতে দুপুর গড়িয়ে বিকাল থেকে অধিকাংশ লোকের পেট ব্যথা ও ডায়রিয়া শুরু হয়। শুক্রবার রাতে ডায়রিয়া ও পেট ব্যথায় গুরুত্বর অসুস্থ্য সিরাজুল ইসলাম, প্রিয়া আক্তার, আংকুরের নেছা, কহিনৃর রৌশন আরা, এরশাদ উল্যাহ, জাহানারা বেগম, মো. এয়াছিন, আয়েশা আক্তার, ইভা আক্তার, রবিউল হক, রিমা আক্তার, সাব্বির আহমেদ, জেরিন আক্তার, মো. সজিব, হেলাল উদ্দিন, মুন্নী আক্তার, জসিম উদ্দিন, জহিরুল ইসলাম, নূরনবী, পলাশ ও আবুল কাসেম সহ ৫০জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবহন ধর্মঘটের কারণে গাড়ি না থাকায় অনেক কষ্টে তাদেরকে নিজনিজ বাড়ি থেকে পিকআপের পাটাতনে শুয়ে হাসপাতালে নেয়া হয়।

মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খাদ্যে বিষক্রিয়ায় দাওয়াত খেয়ে দু’পক্ষের প্রায় ১২০জন লোক অসুস্থ্য হওয়ার খবর পেয়েছি। কনের পিতার সাথে কথা বলেছি। তিনি বলেছেন বাবুর্চির কথামত পণ্য কিনে খাবারের আয়োজন করেছি। তারপও খাদ্যে বিষক্রিয়ার তিনি সহ অনেকগুলো লোক অসুস্থ্য হয়ে পড়েছেন।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. উৎপল দাশ বলেন, খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত বেশকিছু লোক সোনাগাজী হাসপাতালে ভর্তি হয়েছে, বেশ কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বরের মামা দুলাল হোসেন ভাগ্নের বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেয়ে উভয় পক্ষের প্রায় ১২০জন লোক অসুস্থ্য হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত