1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

পৃথিবীর সকল ধর্মে মানুষের কল্যানের কথা বলা হয়েছে, গুরু পুজা অনুষ্ঠানে দীপঙ্কর তালুকদার।

আজগর আলী খান রাজস্থলী প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

খাদ্য মন্ত্রনালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, গুরু কে সম্মান করলে সম্মান আদায় করা যায়, পৃথিবীর সকল ধর্মে মানুষের কল্যানের কথা বলা হয়েছে। কোন ধর্ম অশান্তির কথা বলা হয় নাই, কিন্তু আজ কিছু কিছু মানুষ সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে ধর্ম এবং ধর্মের মধ্যে বিভেদ সৃষ্টি করে।

তিনি আরো বলেন, জন নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার এই পার্বত্যঞ্চলে লক্ষ লক্ষ টাকার উন্নয়ন করেছেন। ৭ জানুয়ারী শুক্রবার বিকাল ২ টায়
রাজস্থলী উপজেলাধীন বাঙালহালিয়া ইউনিয়নের নাইক্যছড়া আগা পাড়া বৌদ্ধ বিহারে দায়ক দায়িকাদের উদ্যাগে আয়োজিত বৌদ্ধ কল্যাণ অনাথালয়ের প্রতিষ্টাতা, মায়ানমার সরকার কর্তৃক মহাসদ্ধর্ম গুরু পূজা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে একথা গুলো বলেন।

তিনি আরো বলেন, ভদন্ত উঃ খেমাচারা মহাথের ধর্মীয় গুরুর পাশাপাশি তিনি একজন মানব সেবক। এ দুর্গম পার্বত্য অঞ্চলের অসহায় গরীব অনাথ ছেলেরা আশ্রম থেকে পড়া লেখার সুযোগ পাচ্ছে। শুধু তা নয়, গুরু ভান্তের পার্বত্য অঞ্চলে অগনীত সুনাম রয়েছে।


এ সুনাম যদি অব্যাহত থাকে তাহলে মানব সেবায় নিয়োজিত রাখার আহবান জানান। অনুষ্টানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, বান্দরবান জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থোয়াইচাপ্রু মারমা, উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেযারম্যান, মেম্বার, হেডম্যান, কার্বারী, বিভিন্ন বিহার থেকে আগত ভিক্ষু ও দায়ক দায়িকা বৃন্দ।
ছবিতে রাজস্থলীর বাঙালহালিয়াতে গুরুপূজায় খেমাছাড়া ভান্তে কে দানের মাধ্যমে দান করছেন, দীপংকর তালুকদার এমপি,

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত