1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

পার্বত্য চট্টগ্রামে উন্নয়নের জন্য পাহাড়ে অবশ্যই শান্তি প্রয়োজন – দীপঙ্কর তালুকদার এমপি।

জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের উন্নয়নের জন্য পাহাড়ে অবশ্যই শান্তি প্রয়োজন বলে মন্তব্য করে রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেন, পাহাড় থেকে অবৈধ অস্ত্রের মহড়া যতদিন বন্ধ হবে না ততদিন উন্নয়নের কাজ ত্বরান্বিত করা যাবে না।

তিনি বলেন, অস্ত্র ও চাঁদাবাজি বন্ধ হলেই পাহাড়ে শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠিত হবে। বিদ্যুৎ, ঠেগামুখ স্থলবন্দর, স্কুল কলেজসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড করা সম্ভব হবে। বুধবার (১৬ ফেব্রুয়ারী) দূর্গম বরকল উপজেলা প্রশাসনের কাজের গতি ত্বরান্বিত ও জনগনের সেবা দৌড়গোড়ায় পৌছে দিতে বরকল উপজেলার নতুন উপজেলা ভবনের উদ্বোধন করতে গিয়ে তিনি এসব কথা বলেন।


বরকল উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল রানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা, বরকল উপজেলা থানার ইন্সপেক্টর তদন্ত সানজিদ আহমেদ, রাঙ্গামাটি প্রেসক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, ভাইস চেয়ারম্যান শ্যাম রতন চাকমা, উপজেলা আওয়ামী লীগের সদস্য অংসা সিং মারমা, ৩নং আইমাছড়া ইউপি চেয়ারম্যান সুবিমল চাকমা।

নতুন স্কুল ভবনের উদ্বোধনকালে দীপংকর তালুকদার এমপি আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে পার্বত্য চট্টগ্রামে ব্যাপক উন্নয়নের পাশাপাশি এ অঞ্চলে বসবাসরত সকল সম্প্রদায়ের মানুষকে শিক্ষার আলোয় আলোকিত করেছে।

দূর্গম পার্বত্য এলাকায় গড়ে উঠেছে নতুন নতুন ভবন, স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমনন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।
উল্লেখ্য, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি সাড়ে ৫ কোটি টাকা ব্যায়ে এই ভবনটি নির্মাণ করেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত