1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

পাঁচলাইশ শুলকবহর শেখ বাহার উল্লাহ মহল্লা কমিটির আহবায়ক কমিটি গঠিত।

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গঠনে স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও সমাজের সব শ্রেনী পেশার মানুষের ঐক্যবদ্ধ ভুমিকা অপরিহার্য।মাদক সন্ত্রাস মুক্ত সমাজ ও আগামীর সুখী সমৃদ্ধ উন্নয়নশীল রাষ্ট্র বিনির্মানে, সামাজিক দায়ীত্ববোধ ও এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় দায়িত্বশীল ভুমিকা রাখতে, নবীন ও প্রবীনের সমন্বয়ে,  চট্টগ্রাম নগরীর পার্চলাইশ থানাধীন ৮ নং শুলকবহর ওয়ার্ডের ১ নং ইউনিটের কাতালগন্জ শুলকবহর এলাকার সমাজ পরিচালনা কমিটি, শেখ বাহার উল্লাহ লেইন মহল্লা সমাজ কমিটির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) চট্টগ্রাম নগরীর পার্চলাইশ থানাধীন শুলকবহর ওয়ার্ডের শেখ বাহার উল্লাহ লেইন মহল্লা সমাজ কমিটির উদ্বেগে মহান বিজয় দিবস উদযাপন ও আহবায়ক কমিটি গঠনকল্পে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় কমিটির সিনিয়র সদস্য আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে টিটু বড়ুয়ার সঞ্চালনায়, সভার সম্মতিক্রমে বর্তমান কমিটির সভাপতি আমেরিকা প্রবাসী শাহা আলমের অনুপস্থিতি ও সাধারণ সম্পাদক এসএম রেজাউল করিমের সাংগঠনিক অপারগতায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

২য় অধিবেশনে সর্ব সদস্যদের উপস্থিতিতে নতুন ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির আহবায়ক ঘোষণা করা হয় জনাব জানে আলম (লেদু) যুগ্ন আহবায়ক মোঃ হারুনউর রশিদ, আরিফুল হক চৌধুরী, মিজানুল হক চৌধুরী ফয়সল, নুর উদ্দিন মাহমুদ, সদস্য সচিব আশরাফ মাহমুদ মুন্না, সদস্য আনোয়ার হোসেন চৌধুরী, শফিকুর রহমান টিটু, মঈনুল ইসলাম চৌধুরী, নুরুল ইসলাম চৌধুরী, আলহাজ্ব আব্দুল মোনাফ,ফরিদুল আলম, উজ্জল বড়ুয়া,আমিনুল হক, গিয়াস উদ্দিন মাহমুদ শাকিল,সাইফু উদ্দিন, শেখ সাইদুল ইসলাম,

হানিফ মাহমুদ বাহার, ফাহাূ মাহমুদ সাইফ, শফিকুল ইসলাম সবুজ, গিয়াসউদ্দিন, মোহাম্মদ আলী হাসান, আবু তাহের, আয়মান রাজু, আল ফাহাূ রাজিব, ফরহাদ ফারদিন, ইমরান মাহমুদ, নুরুল আবছার, টিটু বড়ুয়া সুরঞ্জিত, শাহেদুল ইসলাম চৌধুরী, হাবিবুল হক রাজু, আমজাদুল হক নাজু, আতিকুল ইসলাম কে সদস্য করে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

সভায়, স্হানীয় জনপ্রতিনিধি ও সম্মানিত উপদেষ্টা ওয়ার্ডের বর্তমান ও সাবেক কাউন্সিলরদ্বয়ের নির্দেশনাক্রমে, আগামী ২১ ফেব্রুয়ারী মহান ভাষা দিবস উদযাপন ও মহল্লা কমিটির ত্রি বার্ষিক সম্মলনের দিন ঘোঘনা করা হয়, এবং আগামী ২১ ফেব্রুয়ারী সম্মেলনের আগে অনুপস্থিত সব সদস্যদের সাংগঠনিক ফরম পুরনের মাধ্যমে কাউন্সিলর হওয়ার সুযোগ ও অনুরোধ এবং প্রয়োজনে মহল্লাবাসীকে বর্তমান আহবায়ক কমিটির সাথে যোগাযোগ করতে মাইকিং করে ঘোষণা দেওয়া হয়।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত