1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

পাথরঘাটায় আ.লীগ নেতা ইমন হত্যা প্রচেষ্টার আসামি আসিফকে গ্রেফতার করেছে র‍্যাব।

সিনিয়র রিপোর্টার মহানগরঃ
  • প্রকাশিত: শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার পাথরঘাটা এলাকায় প্রকাশ্য দিবালোকে দেশী ধারালো অস্ত্রদিয়ে আওয়ামী লীগ নেতা ইমনকে কুপিয়ে হত্যা প্রচেষ্টার প্রধান আসামী আসিফ র‌্যাব-৭, চট্টগ্রামের হাতে আটক।

গত ০২ এপ্রিল ২০২২ইং তারিখ আনুমানিক ৪ ঘটিকায় সাবেক সিটি কলেজ ও নগর ছাত্রলীগ নেতা ভিকটিম আনিসুর রহমান ইমন এবং তার ছোট ভাই আমিনুর রহমান সায়েমসহ কোতয়ালী থানাধীন পাথরঘাটা এলাকার ইকবাল রোডে জামান গার্মেন্টস এর সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় পূর্ব শত্রুতার জেড়ে পথিমধ্যে কতিপয় দুস্কুতিকারীরা ভিকটিম আনিসুর রহমান ইমন’কে এলোপাতাড়ী মারধর শুরু করে। মারের আঘাতে ভিকটিম রাস্তা উপর লুটিয়ে পরলে দুস্কুতিকারীরা ভিকটিমকে দেশীয় ধারালো অস্ত্র (চাকু, রামদা, কিরিচ) দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে ভিকটিমের কাছে থাকা নগদ ২৫,০০০/- টাকা এবং গলায় থাকা ০১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন আতœসাৎ করে। এ সময় ভিকটিম ও তার ভাইয়ের চিৎকার শুনে আশে পাশের লোকজন এগিয়ে আসলে দুস্কুতিকারীরা তাদের উদ্দেশ্য করে গালিগালাজ ও হুমকি প্রদান করে ঘটনাস্থান থেকে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের ভাই ও আশে পাশের লোকজনের সহযোগীতায় গুরুতর আহত অবস্থায় ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করে। সেখানে সে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় গত ০৩ এপ্রিল ২০২২ইং তারিখ আহত ভিকটিমের ছোট ভাই আমিনুর রহমান সায়েম বাদী হয়ে চট্টগ্রাম মহানগরের কোতয়ালী থানায় ০৩ জন নামীয় এবং ৫/৬ জন অজ্ঞাতনামা করে একটি মামলা দায়ের করে। যার নং-০৯, তারিখ ০৩ এপ্রিল ২০২২ইং, ধারা-১৪১/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬ পেনাল কোড ১৮৬০।

ঘটনাটি সংগঠিত হওয়ার পর থেকে এই চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার এফআইআর তালিকাভুক্ত এরুপ জঘন্য কর্মকান্ডের সাথে জড়িত অপরাধীদের’কে গ্রেফতার লক্ষ্যে র‌্যাব-৭, চট্টগ্রাম বিশেষ গোয়েন্দা নজরদারী শুরু করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, উল্লেখিত ঘটনার এফআইআর তালিকাভুক্ত ১নং ও অন্যতম প্রধান আসামী মোঃ আসিফ হায়দার চট্টগ্রাম মহানগরের কোতয়ালী থানাধীন ডিসি রোড এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৭ এপ্রিল ২০২২ইং তারিখ ১৪০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আসিফ হায়দার (৩২), পিতা- মৃত মোঃ নাসির উদ্দিন, সাং- পাথরঘাটা, থানা-কোতয়ালী, জেলা- চট্টগ্রাম’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামী অকপটে স্বীকার করে যে, উপরে উল্লেখিত ঘটনার সাথে সরাসরি সম্পৃক্ত ও অনত্যম পরিকল্পণাকারী ছিলো।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত