1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

পরিচয়হীন সেই নবজাতকের দায়িত্ব নিতে চায় ৫০ জন।

আনোয়ারা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

 

ভুয়া নাম ঠিকানা দিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এক নারী। পরে কন্যা সন্তানের জন্ম দিয়ে পালিয়ে যান। খবর পেয়ে সেই সন্তানকে কোলে তুলে নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। এবার সেই ফুটফুটে নবজাতকের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেছেন ৫০ জনের বেশি মানুষ।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদ।

 

তিনি বলেন, আনোয়ারা উপজেলা হাসপাতালের চিকিৎসক ও নার্সরা ওই নবজাতককে দেখাশোনা করছেন। তার যা যা প্রয়োজন সব কিছুর ব্যবস্থা আমরা করছি। বাচ্চাটি সুস্থ আছে। এখনো পর্যন্ত বাচ্চাটিকে ফেলে যাওয়া নারীদের কারো খোঁজ পাওয়া যায়নি।

বিলকিস আক্তার নাম ও বাঁশখালীর সাধনপুর ঠিকানা দিয়ে প্রসববেদনা নিয়ে এক নারী ভর্তি হয়েছিলেন আনোয়ারা উপজেলা হাসপাতালে। পরে কন্যা সন্তানের জন্ম দিয়ে উধাও হয়ে যান সেই নারী। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন ইউএনও শেখ জুবায়ের আহমেদ। সেই নবজাতকে কোলে তুলে নেন তিনি।

 

রোববার (১৩ ফেব্রুয়ারি) রাতে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্তান জন্ম দেওয়ার ৫ ঘণ্টা পরে হাসপাতাল থেকে পালিয়ে যান মা। সঙ্গে আসা দুজন নারীও নবজাতককে একা ফেলে চলে যান। এখন পর্যন্ত খোঁজ মেলেনি মা ও আত্মীয়-স্বজনদের।

উপজেলা হাসপাতাল ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রিদুয়ানুল আজাদ , রোববার রাতে দুজন নারী এসে প্রসববেদনায় কাতর এক নারীকে হাসপাতালে ভর্তি করান। তারা পরিচয় লেখেন বিলকিছ আক্তার। ভর্তি হওয়ার কিছুক্ষণ পর ওই নারী একটি কন্যাসন্তান জন্ম দেন। রাতে তারা হাসপাতালে ছিলেন। ভোর ৬টার পর দুই নারী বাইরে বের হয়ে আর ফেরেননি। পরে ইউএনওকে বিষয়টি জানালে তিনি হাসপাতালে ছুটে আসেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত