1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

পবিত্র শবে বরাতে চট্টগ্রামে পটকা-আতশবাজি নিষিদ্ধ।

সিনিয়র রিপোর্টারঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

 

পবিত্র শবে বরাতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) সব ধরনের আতশবাজি ও পটকা ফাটানো, উৎপাদন, বিক্রি, মজুদ ও বহন নিষিদ্ধ ঘোষণা করেছে।

বুধবার (১৬ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) জনসংযোগ শাখা থেকে এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করেন সিএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহাদত হুসেন রাসেল।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, পবিত্র শবে বরাত উপলক্ষে শিশু কিশোরসহ অনেকে আতশবাজিসহ বিভিন্ন ধরনের পটকা ফাটানোর চেষ্টা করে থাকে। পটকা ফাটানোর ফলে ধর্মপ্রাণ মুসলমানদের ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে ইবাদত-বন্দেগিতে বিঘ্ন ঘটে ও শবে বরাতের ভাবগাম্ভীর্য ক্ষুণ্ন করে এবং জনমনে আতঙ্কের সৃষ্টি হয়।

এমতাবস্থায়, আইন-শৃঙ্খলা রক্ষাসহ ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে শুক্রবার (১৮ মার্চ) দিবাগত রাত পবিত্র শব-ই-বরাত উপলক্ষে সন্ধ্যা ৬টা থেকে শনিবার (১৯ মার্চ) ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রাম মহানগর এলাকায় সব ধরনের আতশবাজি ও পটকা ফাটানো, উৎপাদন, বিক্রয়, মজুদ ও বহন নিষিদ্ধ ঘোষণা করা হল। আতশবাজি, পটকা ফাটানো ও উৎপাদন, বিক্রয়, মজুদ ও বহন করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত