1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

নারীকে বিবস্ত্র করে ইন্টারনেটে ছবি, উখিয়ায় একই পরিবারের ৪ জন গ্রেফতার।

এম এ রহমান সীমান্ত বিশেষ প্রতিনিধি উখিয়াঃ
  • প্রকাশিত: রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

 

কক্সবাজারের উখিয়ার এক নারীকে বিবস্ত্র করে অশ্লীল ছবি ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ঘুমধুমে একই পরিবারের চারজনকে গ্রেফতার করেছে উখিয়া থানা পুলিশ।

গত (২২এপ্রিল) শুক্রবার রাতে নাম প্রকাশে অনিচ্ছুক ঐ মেয়ে উখিয়া থানায় পর্ণগ্রাফি আইনে প্রমাণ সাপেক্ষ ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলা দায়ের করার পর থেকেই অভিযান চালিয়ে পুলিশ চারজনকে গ্রেফতার করেছে উখিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-ঘুমধুমের বেতবনিয়া এলাকার মৃত কবির ড্রাইবারের ছেলে শাহিন আলম ছোটন (২২) মোস্তফা কামাল (৪০) ও তার মেয়ে প্রিয়া মনি (২৮) তার স্ত্রী ফাতেমা বেগম (৫৫)।

এবিষয়ে জানতে চাইলে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সনজুর মোরশেদ বলেন,পর্ণগ্রাফি মামলার চার জন আসামিকে গ্রেফতার করে আদালত পাঠানো হয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত