1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

নাফ নদী থেকে ৬০ হাজার পিছ ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদককারবারি আটক।

কক্সবাজার প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউপি’র নাফ নদীর সীমান্ত এলাকায় টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়ন এর সদস্যরা অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

বুধবার বিকেলে টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শেখ খালিদ মোহাম্মাদ ইফতেখার এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, (০১ ডিসেম্বর) ভোরে টেকনাফ ২ বিজিবি’র অধীনস্থ হোয়াইক্যংয়ের ঝিমংখালি জালালের ঘের এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মিয়ানমার থেকে বাংলাদেশে মাদকের একটি বড় চালান প্রবেশ করবে এমন সংবাদের ভিত্তিতে বর্ণিত স্থানে কৌশলগত ভাবে অবস্থান নেয় বিজিবি’র জওয়ানেরা। কিছুক্ষণ পর শূন্য রেখা অতিক্রম করে একটি নৌকা বাংলাদেশে প্রবেশ করতে দেখা মাত্রাই তাদের ধাওয়া করে।

পরে স্পীড বোট দিয়ে চার দিক থেকে ঘেরাও করে তিন জন রোহিঙ্গা কে আটকের পর নৌকাতে তল্লাশি করে একটি প্লাস্টিকের ব্যাগে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৮০ লাখ টাকা বলে জানান।
আটককৃতরা রোহিঙ্গারা হলেন, উখিয়া বালুখালী ১১ নং ক্যাম্পের বাস্তুচ্যুত রোহিঙ্গা মোঃ হাসানের ছেলে মুজিবুর রহমান (২১), আবু ছৈয়দের ছেলে মাহবুর রহমান (২০) ও নুর ইছামত এর ছেলে আমানুল্লাহ।
তিনি আরও জানান, জব্দকৃত ইয়াবাসহ আটক তিন রোহিঙ্গার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত