1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদ্রাসা বন্ধ তারপরেও উড়ছে জাতীয় পতাকা রাষ্টীয় অবমাননা দেখার যেন কেউ নেই। জাফর আহমেদ জয় ছিলেন একজন উদার মনের দানবীর-এমপি শাওন দক্ষিণ ভোলায় পর্যটনের অপার সম্ভাবনার দুয়ার খুলবে স্বপ্নবাস্তবের পদ্মাসেতু। ভোলার সোনামণি কিন্ডার গার্টেন শিক্ষকের হাতে যৌন হয়রানির শিকার সহকারী শিক্ষিকা। পদ্মাসেতুতে প্রথম টোল দিলেন পদ্মাসেতুর প্রথম যাত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ শতাধীক অসহায় দুঃস্থ জনগনের মাঝে ত্রাণ দিল চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬৮ জন। আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা, মুক্তিযুদ্ধ ও ইতিহাসের  ধারাপাত আমিই, তোমার অর্ধঙ্গীনি—লেখক বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাস, সম্পাদক ভয়েস চট্টগ্রাম। বাইশারীতে অপহরণের নাটক সাজিয়ে পরিবার থেকে টাকা আদায় প্রতারক হারুন গ্রেফতার।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অভিযানে ৯ টি অস্ত্র উদ্ধার।

এম এ রহমান সিমান্তঃ নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ জুন, ২০২২

 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের নারিচবুনিয়া এলাকায় ৬ জুন রাত সাড়ে ১০ টায় নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) এর একটি বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বাইশারী ইউনিয়নের নারিচবুনিয়া এলাকা হতে ০১টি ১২ বোর একনলা বন্দুক, ০৫টি দেশীয় তৈরী একনলা বন্দুক এবং ০৩টি দেশীয় তৈরী পিস্তলসহ মোট ০৯টি অবৈধ অস্ত্র মালিকবিহীন পরিত্যক্ত অবস্থায় পাহাড়ের ঝোঁপের থেকে এই অবৈধ আগ্নি আস্ত্র উদ্ধার করা

হয় এই ব্যাপারে অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় অবৈধ অস্ত্র লেনদেন ও ব্যবহারের ব্যাপারে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।


১১ বিজিবির অধিনায়ক ও জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসাইন সাংবাদিকদের জানান, সীমান্ত সুরক্ষার পাশাপাশি এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধার এবং চোরাচালান প্রতিরোধে আভিযানিক ব্যবস্থা এবং যে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত