1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

নগরীর আগ্রাবাদ মোড়ে সিএমপির সার্ভিস সেন্টার উদ্বোধন।

সিনিয়র রিপোর্টার মহানগরঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

 

পুলিশের সেবা নগরবাসীর দোরগোড়ায় পৌছাতে চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ বাদামতলির মোড়ে পুলিশ সার্ভিস সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ( ১৭ ফেব্রুয়ারী ২২) সকাল ১১ ঘটিকায় ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদ বাদামতলী মোড়ে “সিএমপি সার্ভিস সেন্টার” এর শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

পুলিশের সেবাকে মানুষের কাছে সহজে পৌঁছে দেওয়ার লক্ষ্যে গ্রহণ করা হয়েছে এই উদ্যোগ। মোবাইল এবং গুরুত্বপূর্ণ ডকুমেন্টস হারানো সংক্রান্ত সিএমপি’র সকল থানার সাধারণ ডায়েরি (জিডি) এখানে লিপিবদ্ধ করা যাবে। জিডির আবেদনটি অনলাইনে সংশ্লিষ্ট থানায় প্রেরণ পূর্বক থানা কর্তৃক জিডি রেকর্ড হওয়ার পর পুনরায় থানা হতে অনলাইনে সার্ভিস সেন্টারে প্রেরণ করা হবে এবং সার্ভিস সেন্টার হতে সেই জিডির কপি আবেদনকারীকে প্রদান করা হবে

এছাড়াও সার্ভিস সেন্টারে ট্রাফিক পুলিশের সাথে সম্পর্কিত যে কোন মামলার জরিমানা গ্রহণ করা হবে। ট্রাফিক পুলিশ কর্তৃক মামলার কারণে জব্দকৃত কাগজপত্রাদি যানবাহনের মালিককে প্রদান করা হবে। জিডি করা এবং ট্রাফিকের মামলাসংক্রান্ত সেবা পাওয়ার জন্য সেবা প্রার্থীকে অবশ্যই জাতীয় পরিচয়পত্র এবং তার নিজের নামে নিবন্ধিত মোবাইল নম্বর সাথে আনতে হবে। প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ০৯ টা থেকে বিকাল ০৫ টা পর্যন্ত সার্ভিস সেন্টারে সেবা প্রদান করা হবে।

আগ্রাবাদ গুরুত্বপূর্ণ বাণিজ্যিক এলাকা হওয়ায় এখানে অনেক মানুষ বিভিন্ন কাজে আসেন। সিএমপির সার্ভিস সেন্টারে এসে তারা উল্লেখিত সেবাসমূহ সহজেই গ্রহণ করতে পারবেন। পর্যায়ক্রমে চট্টগ্রাম মহানগরীর আরো কয়েকটি স্থানে এরূপ সার্ভিস সেন্টার স্থাপন করা হবে।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ শামসুল আলম সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত