1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ১০:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

দেশ ও জনগণের অভাবনীয় উন্নয়ন হয়েছে: চট্টগ্রাম সার্কিট হাউসে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ।

টিটু বড়ুয়া সুরঞ্জিত।
  • প্রকাশিত: শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

 

বিএনপি ১২ বছর আগ থেকে আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজাচ্ছে। কিন্তু জনগণ বাজাচ্ছে বিএনপির বিদায় ঘন্টা। দেশ ও জনগণের অভাবনীয় উন্নয়ন হয়েছে। তাই দেশ পরিচালনার দায়িত্বে আবারও নৌকাকে নির্বাচিত করবেন জনগণ।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বিএনপি সবসময় ষড়যন্ত্রের স্বপ্ন দেখেন, কোথাও থেকে কোনো ভুয়া চিঠি আসলেও তারা পুলকিত হন। তারা যতই ষড়যন্ত্র করুক না কেন, দেশ ও জনগণের উন্নয়ন থামিয়ে রাখতে পারবে না। জনগণ নৌকার সঙ্গে আছেন।

মন্ত্রী বলেন, দেশের সংবিধানে সকলকে নিয়ে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের কোনো সুযোগ রাখা হয়নি। নির্বাচন আয়োজন করবে নির্বাচন কমিশন, প্রধানমন্ত্রী তখন রুটিন দায়িত্ব পালন করবেন। মন্ত্রী বা প্রধানমন্ত্রীর তখন একজন কনস্টেবল বদলির ক্ষমতাও থাকে না। যেভাবে আইনের মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করে বাংলাদেশে নির্বাচন হচ্ছে, তা বিশ্বের বহুদিনের গণতান্ত্রিক দেশ হিসেবে পরিচিত রাষ্ট্রেও বিরল।

মতবিনিময় সভায় নির্বাচন নিয়ে সুশাসনের জন্য নাগরিক-সুজনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, একটি এনজিও যারা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের টাকায় চলে। তারাই কেন নির্বাচন নিয়ে এত দাদাগিরি করছে।

প্রধানমন্ত্রী যে সর্বজনীন পেনশনের কথা বলেছেন তা অভাবনীয় উল্লেখ করে বলেন, দেশের তিন কোটি মানুষ সামাজিক সুরক্ষার আওতায় ভাতা পাচ্ছে। বাংলাদেশে স্বামী পরিত্যক্তাদের ভাতা দেওয়া হয় যেটি ইউরোপের দেশগুলোতেও নেই। প্রধানমন্ত্রী তার পরিকল্পনার মাধ্যমে বাংলাদেশকে একটি কল্যাণকর রাষ্ট্রের দিকে নিয়ে যাচ্ছেন।

গুম-খুন-অপহরণের ধারাবাহিকতায় বাংলাদেশ আন্তর্জাতিকভাবে বিচ্ছিন্ন হয়ে পড়ছে- বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন মন্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন, রিজভী সাহেবরা ১২ বছর আগে থেকে আমাদের বিদায় ঘণ্টা বাজাচ্ছে। আর কয় বছর বাজাতে হবে সেটা জনগণ ঠিক করবে। বিদায় ঘণ্টা বাজানোর পরেও দুইবার নির্বাচিত করে আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে জনগণ।

এ সময় চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত