1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

দীর্ঘদিন পর প্রকাশ্যে এলেন এস আলম গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি মাসুদ

প্রধান নির্বাহী সম্পাদকঃ টিটু বড়ুয়া
  • প্রকাশিত: শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

প্রকাশ্যে এলেন এস আলম গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি সাইফুল আলম মাসুদ। দীর্ঘ ১৭ মাস পর জনসম্মুখে এই ধনাঢ্য ব্যাবসায়ী, তাকে গতকাল চট্টগ্রাম নগরীতে দেখা গেলেও বিষয়টি নিয়ে ধোয়াশার সৃষ্টি হয়, তার কাছের মানুষের মধ্যেও নিশ্চিত ছিলেন না কেউ, অবশেষে আজ শনিবার (২৭ নভেম্বর)  তাকে পটিয়ার গ্রামের বাড়িতে দেখা যায়।

চট্টগ্রামের বহুল আলোচিত ব্যাবসায়ীক শিল্প প্রতিষ্ঠান এসআলম গ্রুপের প্রতিষ্ঠাতা ও বর্তমানে গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ, এই ধনাঢ্য ব্যাবসায়ী দীর্ঘদিন ধরে ছিলেন লোকচক্ষুর অন্তরালে, এমনকি গতবছর করোনায় তার মা মৃত্যু শর্য্যায়, ৪ ভাই করোনায় আক্রান্ত ও আপন বড়ভাই মোরশেদ আলম করোনায় মারা যাওয়ার পরও তাকে দেখা যায়নি।

বিশ্বস্ত সুত্রে জানা যায় বৃহস্পতিবার রাতে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটু ফ্লাইটে স্ব পরিবারে দেশে আসেন সাইফুল আলম মাসুদ, গতকাল নগরীর সুগন্ধা আবাসিকের বাসায় অবস্থান করেন, আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষী ও বিভিন্ন জনের সাথে দেখা সাক্ষাৎ করেন।

আজ পটিয়ায় তার গ্রামের বাড়িতে গিয়ে আত্মীয় স্বজন প্রতিবেশি ও এলাকার মানুষের সাথে কুশল বিনিময় করেন তিনি।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত