1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

দিনাজপুর স্টেডিয়ামে জাতীয় ক্রিড়া প্রতিযোগিতায় রানারআপ রাঙ্গামাটির মেয়েরা।

মোঃ রাজু রাঙ্গামাটি প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ১৯ মার্চ, ২০২২

 

জাতীয় ক্রীড়া প্রতিযোগীতায় জাতীয় পর্যায়ে বালিকা ক্রিকেটে রানার্সআপ হয়েছে রাঙামাটির জুরাছড়ি ভুবনজয় সরকারী উচ্চ বিদ্যালয়ের মেয়েরা। দিনাজপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রাঙামাটি মেয়েদের মাত্র ১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকার দলটি । শনিবার সকালে দিনাজপুর স্টেডিয়ামে বিজয়ীও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট বিভাগের দলকে হারিয়ে বকুল অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল হিসেবে চুড়ান্ত পর্যায়ে প্রতিযোগীতায় অংশ নেয় রাঙামাটির জুরাছড়ি ভুবনজয় সরকারী উচ্চ বিদ্যালয়ের মেয়েরা।

চুড়ান্ত পর্যায়ের খেলায় রাজশাহী ও রংপুর বিভাগের প্রতিনিধিত্বকারী চাপা অঞ্চল, খুলনা ও বরিশাল বিভাগের প্রতনিধিত্বকারী গোলাপ অঞ্চলকে হারিয়ে চ্যাম্পিয়ন হবার আশা তৈরি করে রাঙামাটির মেয়েরা।
ফাইনাল খেলায় ঢাকা ও ময়মনসিং বিভাগের প্রতিনিধিত্বকারী পদ্ম অঞ্চল ( গাজীপুরের আব্বাস আলী সরকার স্কুল ও কলেজ) এর কাছে ১ রানে হেরে রানার্স আপ হয় রাঙামাটির মেয়েরা।

ফাইনাল খেলায় পদ্ম অঞ্চলটি প্রথমে ব্যাট করে নির্ধারিত ৮ ওভারে ৪২ করে। জবাবে রাঙামাটির মেয়েরা নির্ধারিত ৮ ওভারে করে ৪১ রান। অন্য দুই খেলায় রাঙামাটির মেয়েরা গোলাপ অঞ্চলকে ১ রানে হারায়। এ খেলা প্রথমে ব্যাট করে নির্ধারিত ৮ ওভারে রাঙামাটির মেয়েরা করে ৬৩ রান। জবাবে গোলাপ অঞ্চল ৮ ওভারে করে ৬২ রান। অন্য খেলায় চাপা অঞ্চলকে ৮ রানে হারায় রাঙামাটির মেয়েরা।এ খেলায় রাঙামাটির মেয়েরা নির্ধারিত ৮ ওভারে ৫৫ রান করে। জবাবে চাপা অঞ্চল ৪৭ রান করে অল আউট হয়ে যায়।


গত আসর ৪৯ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতায় বালিকা কাবাডিতে চ্যাম্পিয়ন হয় ভুবন জয় সরকারী উচ্চ বিদ্যালয়টি।এ বছর ক্রিকেটে রানার্স আপ হয় বিদ্যালয়ের দলটি।
ভুবন জয় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলের সাথে আছেন। তিনি বলেন, একটুর এবার চ্যাম্পিয়ন হবার আশা তৈরি করেছিল মেয়েরা। কিন্তু ১ রানের ব্যবধানে হেরেছে। আজ দিনাজপুর থেকে রাঙামাটির উদ্দেশ্যে রওনা দিবে মেয়েরা।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত