1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

দক্ষিণ আফ্রিকায় দুই প্রবাসী বাংলাদেশি খুন।

আন্তর্জাতিক নিউজ ডেস্কঃ
  • প্রকাশিত: শনিবার, ১ জানুয়ারী, ২০২২

দক্ষিণ আফ্রিকায় মোহাম্মদ রবিউল ইসলাম (৩৫) ও মঈন উদদীন (৪০) নামের দুই বাংলাদেশিকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ইস্টার্ন কেপ প্রদেশের কফিনবাবা এলাকায় অজ্ঞাত ব্যক্তিরা রবিউল ইসলামকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে কমিউনিটি পক্ষ থেকে জানানো হয়েছে। তার দেশের বাড়ি নারায়ণগঞ্জ জেলায়। তাকে হত্যা করে দোকানের মালামাল নিয়ে পালিয়ে যায় হত্যাকারীরা।

এদিকে গত ২৭ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকার স্থানীয় সময় বিকেল সাড়ে পাঁচটায় পুমালাঙ্গ প্রদেশের পিটারটিপ শহরে নিজের ব্যবসাপ্রতিষ্ঠানে খুন হন বাংলাদেশি মঈন উদদীন (৪০)। তার দেশের বাড়ি কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানায়।

বাংলাদেশি কমিউনিটি সূত্রে জানা গেছে, কয়েকজন কৃষ্ণাঙ্গ যুবক দোকানে ঢুকে কিছু বুঝে ওঠার আগেই মঈন উদ্দীনের মাথা ও ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে হত্যাকারীরা পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালের মর্গে পাঠিয়েছে। বাংলাদেশিকে কুপিয়ে হত্যার ঘটনায় কোনো মামলা হয়নি। কী কারণে এই হত্যা তা এখনো স্পষ্ট নয়।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত