1. info@voicectg.com : Voice Ctg :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদ্রাসা বন্ধ তারপরেও উড়ছে জাতীয় পতাকা রাষ্টীয় অবমাননা দেখার যেন কেউ নেই। জাফর আহমেদ জয় ছিলেন একজন উদার মনের দানবীর-এমপি শাওন দক্ষিণ ভোলায় পর্যটনের অপার সম্ভাবনার দুয়ার খুলবে স্বপ্নবাস্তবের পদ্মাসেতু। ভোলার সোনামণি কিন্ডার গার্টেন শিক্ষকের হাতে যৌন হয়রানির শিকার সহকারী শিক্ষিকা। পদ্মাসেতুতে প্রথম টোল দিলেন পদ্মাসেতুর প্রথম যাত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ শতাধীক অসহায় দুঃস্থ জনগনের মাঝে ত্রাণ দিল চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬৮ জন। আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা, মুক্তিযুদ্ধ ও ইতিহাসের  ধারাপাত আমিই, তোমার অর্ধঙ্গীনি—লেখক বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাস, সম্পাদক ভয়েস চট্টগ্রাম। বাইশারীতে অপহরণের নাটক সাজিয়ে পরিবার থেকে টাকা আদায় প্রতারক হারুন গ্রেফতার।

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ ৭ জন রোহিঙ্গা ডাকাত।

এম এ রহমান সীমান্ত বিশেষ প্রতিনিধি উখিয়াঃ
  • প্রকাশিত: সোমবার, ১৩ জুন, ২০২২

 

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে ৭ জন রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে ১৪ এপিবিএন আর্মড পুলিশ ব্যাটালিয়ন।
১৩ জুন রাত ১ টা১৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে এস আই সুভাষ চন্দ্র ব্যানার্জী সঙ্গীয় ফোর্স সহ রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের বি- ব্লক শেড নং- ৩২ রুম নং ১ এর উওর পাশের গোলঘরের ভিতর থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন।

। নূরুল আমিন(২৭), পিতা- মৃত বনি আমিন, এফসিএন-১৩৪৬৭২, ব্লক-ডি, ক্যাম্প-২/ইস্ট, মোঃ আয়াস(২৩) পিতা- সৈয়দ আলম, এফসিএন-১৪৫২৩৬, ব্লক-ডি, ক্যাম্প-২/ইস্ট, মোহাম্মদ আলম(৩৮), পিতা- মোহাম্মদ সিদ্দিক, এফসিএন-২৬৯৯০৬, আবুল কালাম(৩৫), পিতা- আবুল ফয়েজ, এফসিএন-২৫৯৫৯৯, উভয় ক্যাম্প-২০ ব্লক-এস-৩ বি, নূর আলম(৪৪) পিতা- রসিদ আহম্মদ, এফসিএন-১৪৪২৯৮, ব্লক-ডি/৪, ক্যাম্প-১/ইস্ট,জাহিদ আলম(২৮) পিতা-জালাল আহম্মদ, এফসিএন-১৪৪৪২৭, ব্লক-এফ/১২, ক্যাম্প-১/ইস্ট ও সৈয়দ আলম(২৪) পিতা-নীর আহম্মদ,এফসিএন-২৯৫৮৩৮, ব্লক-এফ/১৪, ক্যাম্প-৪,

উদ্ধারকৃত আলামত । একটি কাঠের হাতল যুক্ত দা, যাহার কাঠের বাটসহ দৈর্ঘ্য ২৭.৫ ইঞ্চি, একটি কাঠের হাতল যুক্ত ছুরি, একটি কাঠের হাতল যুক্ত দা, যাহার কাঠের বাটসহ দৈর্ঘ্য ২৬ ইঞ্চি, একটি কাঠের হাতল যুক্ত দা, যাহার কাঠের বাটসহ দৈর্ঘ্য ২৩ ইঞ্চি, ৫। একটি কাঠের হাতল যুক্ত দা, যাহার কাঠের বাটসহ দৈর্ঘ্য ২২.৫ ইঞ্চি, ৬। একটি রড দিয়ে তৈরী লোহার শাবল, একটি কাঠের হাতল যুক্ত দা, যাহার কাঠের বাটসহ দৈর্ঘ্য ২১ ইঞ্চি,একটি কাঠের হাতল যুক্ত ছুরি, যাহার কাঠের বাটসহ দৈর্ঘ্য ১৮ ইঞ্চি।

১৪ এপিবিএন এর পুলিশ সুপার নাইমুল হক নিপু বিষয়টি নিশ্চিত করে বলেন,ধৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত