1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

জাতির সঙ্কটে সম্ভাবনায় সবসময় জীবনবাজি রেখে কাজ করে যায় গণমাধ্যমকর্মীরা-এমপি শাওন

রিপন শান উপদেষ্টা সম্পাদক
  • প্রকাশিত: শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
শতাধিক পেশাজীবী ও সমাজকর্মীর অঙশগ্রহণে লালমোহন সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে জমজমাট ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে । লালমোহন পৌরশহরের হাজী নুরুল ইসলাম চৌধুরী সড়কে অবস্থিত ভোলা ফুড গার্ডেন বিএফজি’তে আজ ২৩ এপ্রিল ২০২২ সন্ধ্যায় অনুষ্ঠিত জমজমাট ইফতার মাহফিলে টেলিকানেকশানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফখরুল আলম হাওলাদার ও লালমোহন থানা অফিসার ইনচার্জ (ইনভেস্টিগেশন) মোঃ এনায়েত হোসেন  ।
লালমোহন সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহীন আলম মাকসুদ এর সার্বিক ব্যবস্থাপনা ও সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লালমোহন পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মফিজুল ইসলাম মঞ্জু তালুকদার, যুগ্ম আহ্বায়ক মোঃ খালেক সওদাগর, লালমোহন উপজেলা ও পৌর যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ এর সভাপতি সম্পাদকসহ লালমোহনের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক গণমাধ্যম সঙগঠনের  নেতৃবৃন্দ ।
শতাধিক পেশাজীবী, রাজনৈতিক কর্মী ও সমাজকর্মীর অঙশগ্রহণে অনুষ্ঠিত প্রাণবন্ত ইফতার মাহফিলে টেলিকানেকশানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন- দেশ ও মানুষের কথা বলার সাহসী পেশাজীবী সম্প্রদায়ের নাম ‘সাংবাদিক সমাজ’ । জাতির সঙ্কটে সম্ভাবনায় সবসময় সমাজের বাস্তবচিত্র তুলে ধরতে কলমে কণ্ঠে ক্যামেরায় জীবন বাজি রেখে যারা কাজ করে যায় তারাই সাংবাদিক, তারাই গণমাধ্যমকর্মী । আমি আশাবাদী- বর্তমান সরকার অর্থাৎ দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার একেরপর এক উন্নয়ন ও জনকল্যাণের বিশাল কর্মযজ্ঞগুলো সৎসাহস ও দায়িত্বশীলতার সাথে সবসময় লালমোহনের গণমাধ্যমকর্মীরা দেশ ও বিশ্বের কাছে তুলে ধরবে ।
ইফতার মাহফিলে দোয়া মোনাজাত পরিচালনা করেন- লালমোহন ইসলামিক মডেল মাদ্রাসার সিনিয়র শিক্ষক সাংবাদিক মাওলানা মোহাম্মদ আজিমুদ্দিন খান ।
আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত