1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চাঁদপুরে বিএনপি নেতা এহসানুল হক মিলনের গাড়িতে ছাত্র লীগের হামলা।

চাঁদপুর প্রতিনিধিঃ
  • প্রকাশিত: সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

চাঁদপুরের কচুয়ায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনের গাড়িতে হামলা করেছে স্হানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার ৬টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, কচুয়া উপজেলার বদরপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ইফতার মাহফিলের আয়োজন করে স্থানীয় বিএনপি। ঠিক একই মাঠে একই দিন ইফতার মাহফিলের আয়োজন করে স্থানীয় ছাত্রলীগ। একই স্থানে দুইপক্ষের ইফতার মাহফিল আয়োজন করায় পুলিশ তা বন্ধ করে দেয়।

বদরপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় ছাত্রলীগ ইফতার মাহফিল আয়োজন করায় বাধ্য হয়ে স্থানীয় বিএনপি তাদের ইফতার মাহফিল পার্শ্ববর্তী হোসেনপুর এলাকার এক কর্মীর বাড়িতে আয়োজন করে।

সেই অনুষ্ঠানে যোগ দিতে সোমবার বিকালে সস্ত্রীক সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলন গাড়িতে করে যাচ্ছিলেন। পথিমধ্যে স্থানীয় ছাত্রলীগের কিছু নেতাকর্মী মিলনের গাড়িতে হামলা চালায়। এ সময় মিলন ও তার স্ত্রী আঘাত না পেলেও গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়।

কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহাবুব আলম বলেন, ওখানে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের অনুসারীরা ইফতার মাহফিলের আয়োজন করে। মিলন বিএনপি আয়োজিত অনুষ্ঠানে বদরপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় কিছু ছাত্রলীগ নেতাকর্মী তার গাড়ি থামানো চেষ্টা করে। পরে তাকে ধাওয়া দেয়।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দীন বলেন, মিলন সাহেবকে ওই পথ দিয়ে তাদের অনুষ্ঠানে যেতে আমরা নিষেধ করেছি। কিন্তু তিনি ওই পথ দিয়েই গেলেন। যদিও আমরা তাকে নিরাপত্তা দেওয়ার চেষ্টা করেছি। এর ফাঁকেই কিছু ছাত্রলীগ কর্মী তার গাড়িতে হামলা করে। আমরা তাৎক্ষণিক হামলাকারীদের চিহ্নিত করতে পারিনি। তাছাড়া এখনো এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত