1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চরফ্যাশনে পেটে বাচ্চাসহ গরু জবাই করে মাংস বিক্রি করলো কসাই।

মোশারফ হোসেন শিপলু, চরফ্যাশন প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় এবার  পেটে বাচ্চাসহ গরু জবাই করে বাজারে মাংস বিক্রি করলো মহিউদ্দিন নামে এক কসাই। শুক্রবার (২১ জানুয়ারী) কাক ডাকা ভোরে দক্ষিণ আইচা বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ আইচা বাজারের মাংসব্যবসায়ী মহিউদ্দিন কসাই প্রতিদিনের মতো শুক্রবার ভোর ৬টার দিকে দক্ষিণ আইচা বাজারের সৌদি হাসপাতাল সংলগ্ন বালুর মাঠে একটি গরু জবাই করেন।
গরু জবাইয়ের পর একটি বাচ্চা পাওয়া গেলে তা বালুর মাঠে ফেলে রাখেন মহিউদ্দিন কসাই। দৃশ্যটি স্থানীয় লোকজনের চোখে পড়ে। এসময় বালুর মাঠে থাকা উপস্থিত সাধারণ মানুষের এমন হৈ চৈ-এর কারণে কসাই মহিউদ্দিন সেখান থেকে সটকে পড়েন। দক্ষিণ আইচার স্থানীয় জনগন এই ব্যাপারে পদক্ষেপ নেয়ার জন্য উর্ধতন কর্মকর্তাদের দৃষ্টি আর্কষণ করছে। তারা আরও বলেন দক্ষিণ আইচায় প্রয়োজনীয় পরীক্ষা-নীরিক্ষা ছাড়া যত্রতত্র অবাধে গরু জবাইয়ের ফলে এসব ঘটনা অহরহ ঘটছে।

চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল নোমান রাহুল কে একাধিক বার ফোন দিলে রিসিভ না করায় সাক্ষাতকার নেওয়া সম্ভব হয় নাই। দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাখাওয়াত হোসেন বলেন এমন কোনো ঘটনা শুনি নাই তবে আমাদের থানার ফোর্সরা সেখানে গিয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করবেন।

 

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত