1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চরফ্যাশনে অসহায় পরিবারের বসতভিটা দখলে চেষ্টার অভিযোগ স্হানীয় প্রভাবশালীর বিরুদ্ধে।

মোশারফ হোসেন শিপলু, চরফ্যাশন প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

 

চরফ্যাসনের চর মানিকা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বদ্দি বাড়ীর সামনের বেল্লাল বদ্দীর বসত ঘর দখল চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী রশিদ,তার ছেলে দুলাল ও অভির বিরুদ্ধে।
বেল্লাল জানান,তার রেকর্ডীয় ১৬ শতাংশ জমির উপর একটি দোচালা টিনের ঘরে গত ২ বছর যাবত স্বপরিবারে বসবাস করে আসছেন ।

আজ (২৩ জানুয়ারি)  রোববার দুপুরে রশিদ, তার ছেলেসহ বেল্লাল ও তার স্ত্রী আরজু বেগমকে মারধর করে ঘর থেকে বের করার চেষ্টা করে। এসময় মারধরের ঘটনার ভিডিও ধারণ করে বেল্লালের ৬ বছরের ছেলে।বিষয়টি টের পেয়ে বেল্লালের ছেলেকে দৌড়ে ধরার চেষ্টা করে ব্যর্থ হয় দুলাল।
এই ঘটনায় বেল্লাল ৯৯৯ এ কল করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ত্রনে আনে।
এই ঘটনায় উভয়পক্ষই দক্ষিণ আইচা থানায় অভিযোগ দাখিল করেছে।

স্থানীয়রা থানা পুলিশের হস্তক্ষেপে উভয় পক্ষের মধ্যে সমোজতা দেখতে চায়।

 

তবে রশিদ ও তার ছেলেরা মারামারির ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন।
দক্ষিণ আইচা থানার উপ পুলিশ পরিদর্শক আবদুল হক জানান, মারামারির ঘটনা ঘটেনি। তবে জমি নিয়ে বিরোধ রয়েছে। আগামীদিন (সোমবার) সকাল ১০ টায় থানায় কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছে।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত