1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চন্দনাইশে সড়ক বিভাগের জায়গা দখল করে প্রভাবশালীর দোকান নির্মাণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

 

চন্দনাইশ থানার সম্মুখে শহীদ মুরিদুল আলম সড়কে সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে দোকান নির্মাণের অভিযোগ উঠেছে। সম্প্রতি চন্দনাইশ সদর হাজির পাড়ার প্রভাবশালী ব্যক্তি সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে দোকান নির্মাণ করায় স্থানীয় জনমনে ক্ষোভের সঞ্চার সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কের পাশে জমির মালিক হাজির পাড়ার জনৈক ফজল হক তার পুরাতন দোকানের সামনে সড়ক ও জনপথ বিভাগের খালি জায়গা দখল করে চার ফুটের অধিক বাড়তি দোকান নির্মাণ করেছেন।

ফলে দোকানটি সড়কের পিছে এসে টেকিয়েছে। তার পাশর্^বর্তী দোকানগুলো অনেক পিছনে পড়ে গেছে। তাছাড়া অপর এক জায়গার মালিক আবু সৈয়দের জায়গার সামনের অংশ দখল করে দোকান নির্মাণ করায় আবু সৈয়দ তার জায়গায় যাওয়া বন্ধ হয়ে পড়েছে। এ ব্যাপারে ফজল হক বলেছেন, তিনি সড়ক বিভাগের জায়গার বাহিরে তার নিজের জায়গায় বাড়তি দোকানের ঘর নির্মাণ করেছেন। তাছাড়া আবু সৈয়দের জায়গার পিছনে রেখে তার ক্রয়কৃত অংশে দোকান নির্মাণ করেছেন। দোহাজারী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহ বলেছেন, তিনি বিষয়টি যেহেতু শুনেছেন, তার নিজস্ব লোক পাঠিয়ে সরেজমিনে তদন্ত শেষে প্রদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত