1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চন্দনাইশে সাম্প্রদায়িক সম্প্রতি র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

 

অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী চন্দনাইশের সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে ৩০ অক্টোবর শনিবার চন্দনাইশের খাঁন হাটস্হত ওয়ান আজিজ শপিং কমপ্লেক্স চত্বরে অনুষ্ঠিত হলো সর্বসাধারণের উপস্থিতিতে সম্প্রীতি সমাবেশ।
চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে ও মাহবুবুল আলমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১৪ সংসদীয় আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোঃমফিজুর রহমান, সাধারণ সম্পাদক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল জব্বার চৌধুরী, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান, মাহফুজা জেরিন উপজেলা ভূমি কর্মকর্তা, মোহাম্মদ মাহবুবুল আলম খোকা, মেয়র চন্দনাইশ পৌরসভা, জাহিদুল আলম চৌধুরী জাহাঙ্গীর, সভাপতি চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ, আবু আহমদ জুনু, সাধারণ সম্পাদক চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ, মাওলানা সোলেমান ফারুকী, ভাইস চেয়ারম্যান চন্দনাইশ উপজেলা।
এছাড়াও স্থানীয় রাজনৈতিক সামাজিক সংগঠন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশ শান্তি ও সম্প্রীতির দেশ বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে পরিচিত। এই শান্তি-সম্প্রীতি দেশে যে বা যারা সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি চেষ্টা করে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে তাদের কাছ থেকে সকলকে সজাগ থেকে সম্প্রতি বিনষ্ট কারীদের বিরুদ্ধে সরকারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান। সভা শেষে প্রধান অতিথির নেতৃত্বে একটি সম্প্রীতি মিছিল এলাকা প্রদক্ষিণ করেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত