1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চন্দনাইশে ব্যাবসায়ী অপহরণ ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি।

চন্দনাইশ প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শুক্রবার, ১১ মার্চ, ২০২২

 

চন্দনাইশের এক ঠিকাদারকে পাহাড়ি সন্ত্রাসীরা অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার নাম মো. মোজাম্মেল হক তালুকদার (৪৫)। গত বুধবার সন্ধ্যায় উপজেলার হাশিমপুর ইউনিয়নের দক্ষিণ হাশিমপুর নাসির মোহাম্মদপাড়ায় সাইডে কাজ করার সময় তাকে অপহরণ করা হয় বলে জানা গেছে।

এ দিকে পাহাড়ি সন্ত্রাসীরা ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে গতকাল বৃহস্পতিবার বিকেলে চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবদুল জব্বার চৌধুরীর মোবাইল ফোনে কল করেছেন বলে জানিয়েছেন তিনি। বিষয়টি তিনি চন্দনাইশ থানায় অবহিত করেছেন। অপহৃত মোজাম্মেল হক হাশিমপুর এলাকার মৃত আবদুল জব্বারের পুত্র।
স্থানীয়ভাবে জানা যায়, হাশিমপুর ইউনিয়নের দক্ষিণ হাশিমপুর নাসির মোহাম্মদপাড়া এলাকায় বরুমতি খালের ভাঙন প্রতিরোধে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের চলমান একটি প্রকল্পে স্কেভেটর ভাড়া দেন মোজাম্মেল হক। গত বুধবার সন্ধ্যায় তিনি ওই সাইডে কাজ করার সময় ২৫ থেকে ৩০ জনের একদল সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসী এসে তাকে অপরহণ করে নিয়ে যায়।


চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী জানান, মোজাম্মেলকে অপহরণের পর গতকাল বৃহস্পতিবার বিকেলে ০১৭৫৮০৯৬৪৯৫ নম্বর থেকে তার মোবাইল ফোনে কল করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।


এ ব্যাপারে চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, মোজাম্মেল হক নামে এক ঠিকাদারকে অপহরণ করে মুক্তিপণ দাবির বিষয়টি উপজেলা চেয়ারম্যান তাকে অবহিত করেছেন। ইতিমধ্যে তাকে উদ্ধারে প্রশাসনিক কার্যক্রম শুরু করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।


উল্লেখ্য, অপহৃত মো. মোজাম্মেল হক তালুকদার গত ইউপি নির্বাচনে হাশিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে
চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। বর্তমানে তার পরিবার-পরিজন চরম আতংকের মধ্যে দিনযাপন করছে, তারা এবিষয়ে প্রশাসনের দ্রত হস্তক্ষেপ কামনা করেছেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত