1. info@voicectg.com : Voice Ctg :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

চন্দনাইশে জাল দলিল সৃজনের মামলায় ১ জন শ্রীঘরে

শ্রাবণী চাকমাঃ
  • প্রকাশিত: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার বরমা শেবন্দী লাউলীবাগ এলাকায় রেজিষ্ট্রিকৃত দলিলের স্বাক্ষর অস্বীকার ও ৪টি ওয়ারিশান সনদ জাল করার ঘটনায় ৪ জন আসামী আদালতে আত্মসমর্পন করলে বিচারক ৩ জন মহিলাকে জামিন দিয়ে অপর ১ জনকে জেল হাজতে প্রেরণ করেন।

গত ২২ নভেম্বর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিহান সানজিদা এ আদেশ দেন। মামলাটি দায়ের করেন শেবন্দী নুরুল আমিন। মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ১৯৮৬ সালে শেবন্দী নুরুল আমিন তার ভাই একই এলাকার নুরুল ইসলাম তার ২ বোন ও মাথা নুর আয়েশা থেকে ৫ শত জমি ক্রয় করে। উক্ত ক্রয়কৃত সম্পত্তি নামজারি করার জন্য ২০২০ সালে ১৬ জানুয়ারী চন্দনাইশ ভূমি অফিসে আবেদন করে। আবেদন করার সময় মামলার আসামীগণ স্থানীয় চেয়ারম্যানের সীল স্বাক্ষর জাল করে ৪টি ওয়রিশান সনদ দাখিল করেন এবং তাদের মাতার স্বাক্ষর জাল করে সম্পত্তি ক্রয় করেন বলে দাবি করেন।

এ ঘটনার সাথে ভূমি অফিসের একজন কর্মচারী ও সম্পৃত্ত থাকায় নুরুল ইসলাম, তার বোন ইসলাম খাতুন, মোসলেম খাতুন, তাদের মাতা নুর আয়েশা খাতুন ও ভূমি অফিসের শ্যামল বিশ্বাসকে আসামী করে নুরুল আমিন গত বছর ৫ মার্চ আদালতে মামলা দায়ের করেন।

আদালত মামলাটি তদন্তের জন্য সিআইডিতে প্রেরন করেন। দীঘ তদন্ত শেষে সিআইডি গত ১১ নভেম্বর ৪টি ওয়ারিশান সনদ জাল, তাদের মাতা নুর আয়েশা খাতুনের স্বাক্ষর সঠিক আছে মর্মে প্রতিবেদন দাখিল করেন। আদালত প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গত ২২ নভেম্বর আসামীগণ আদালতে আত্মসমর্পন করলে বিচারক ৩ জনকে মহিলা বিবেচনায় জামিন দিয়ে অপর আসামী নুরুল ইসলামকে জেল হাজতে প্রেরণ করেন।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত