1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৮:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চট্টগ্রাম বিমানবন্দরে যাত্রীর লাগেজে মিলল ১০ সোনার বার।

সিনিয়র রিপোর্টার মহানগরঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

 

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর লাগেজ স্ক্যান করে ১০টি স্বর্ণের বার উদ্ধার করেছে কাস্টমস কর্মকর্তারা। বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে সৌদি আরবের জেদ্দা থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-৪১৩৬ ফ্লাইটের এক যাত্রীর লাগেজ স্ক্যান করে বারগুলো জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম কাস্টম হাউসের ডেপুটি কমিশনার মো. নেয়ামুল হাসান।

তিনি বলেন, সৌদি আরবের জেদ্দা থেকে বাংলাদেশ বিমানের ওই ফ্লাইটে আজ দুপুরে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন। সন্দেহ হলে বিমানবন্দরে সাজ্জাদের লাগেজটি স্ক্যান করা হয়।

এসময় খেলনা গাড়ির ভেতরে লিথিয়াম ব্যাটারির কার্বনের মধ্যে কালো রঙের স্কচটেপ দিয়ে সুকৌশলে প্যাঁচানো অবস্থায় ১০টি স্বর্ণেরবার পাওয়া যায়। পরে বারগুলো জব্দ করা হয়েছে। জব্দ স্বর্ণের বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত