1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৪:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চট্টগ্রাম নগরীর চাকতাই থেকে বিপুল পরিমাণ ভেজাল ঘি উদ্ধার, আটক ১।

টিটু বড়ুয়া সুরঞ্জিত
  • প্রকাশিত: শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

 

নগরের বাকলিয়া থানার ৩৫ নম্বর ওয়ার্ড চাকতাই এলাকার একটি গুদাম থেকে বিপুল পরিমাণ ভেজাল ঘিসহ একজনকে আটক করেছে র‌্যাব-৭। আটক মো. সাজ্জাদ (২৪) পটিয়া থানার জিরি এলাকার মৃত ইউনুছ মিয়ার ছেলে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার এ তথ্য জানান ।

তিনি জানান, চাকতাই এলাকার তিন তলা ভবনের নিচতলার গুদামের ভেতরে বিক্রির উদ্দেশ্যে ভেজাল ও নিম্নমানের বিষাক্ত ফ্লেভার, পামঅয়েল ও ডালডার সংমিশ্রণে অস্বাস্থ্যকর পরিবেশে দুধের কোনো উপাদান ছাড়াই ঘি তৈরির কাজ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার অভিযান চালিয়ে মো. সাজ্জাদকে আটক করা হয়। এ সময় গুদাম থেকে বিপুল পরিমাণ ভেজাল ঘি জব্দ করা হয়।

গোডাউনের ভেতর পামঅয়েল, ডালডা, ঘিয়ের ফ্লেভার দিয়ে কোনো প্রকার দুধের উপাদান ছাড়াই ভেজাল ঘি তৈরি করে। বিএসটিআইর অনুমোদন ছাড়াই অবৈধভাবে নিম্নমানের উপাদান দিয়ে ঘি উৎপাদন করছে।

এছাড়াও তারা অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি এসব ঘি বিভিন্ন কোম্পানির নামে বাজারজাত করে থাকে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত