1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চট্টগ্রাম নগরীতে টিসিবির ডিলারের গুদামে র‍্যাবের অভিযানে আটক ১১।

সিনিয়র রিপোর্টারঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

 

চট্টগ্রাম নগরীর সিমেন্ট ক্রসিং এলাকায় একটি ডিলারের গুদামে অভিযান চালিয়ে টিসিবির বরাদ্দকৃত বিপুল পরিমাণ তেল, ডাল ও চিনি জব্দ করেছে র‍্যাব। এ ঘটনায় ডিলার রাশেদসহ ১১ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত টিসিবির ডিলার মো. রাশেদের গুদামে এই অভিযান চালানো হয়।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ বলেন, টিসিবির ডিলার রাশেদ নায্যমূল্যে বিক্রির জন্য নেওয়া পণ্য ‘অবৈধভাবে’ ওই গুদামে মজুদ করছিলেন। সেখানে দুই হাজার লিটারের মতো সয়াবিন তেল, এক হাজার কেজির ওপর ডাল ও চিনি পাওয়া গেছে। সেগুলো টিসিবির বরাদ্দ কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

র‌্যাব কর্মকর্তা ইউসুফ বলেন, আমরা জানতে পেরেছি টিসিবির ডিলার রাশেদ এসব পণ্য নিয়ে আরেকজনকে বিক্রি করত। এছাড়া টিসিবির বরাদ্দ দুই লিটারের সয়াবিন তেলের বোতল খুলে খোলাবাজারে বিক্রি করত। এসব পণ্য কীভাবে, কেন গুদামজাত করা হয়েছে, তার বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত