1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদ্রাসা বন্ধ তারপরেও উড়ছে জাতীয় পতাকা রাষ্টীয় অবমাননা দেখার যেন কেউ নেই। জাফর আহমেদ জয় ছিলেন একজন উদার মনের দানবীর-এমপি শাওন দক্ষিণ ভোলায় পর্যটনের অপার সম্ভাবনার দুয়ার খুলবে স্বপ্নবাস্তবের পদ্মাসেতু। ভোলার সোনামণি কিন্ডার গার্টেন শিক্ষকের হাতে যৌন হয়রানির শিকার সহকারী শিক্ষিকা। পদ্মাসেতুতে প্রথম টোল দিলেন পদ্মাসেতুর প্রথম যাত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ শতাধীক অসহায় দুঃস্থ জনগনের মাঝে ত্রাণ দিল চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৬৮ জন। আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা, মুক্তিযুদ্ধ ও ইতিহাসের  ধারাপাত আমিই, তোমার অর্ধঙ্গীনি—লেখক বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাস, সম্পাদক ভয়েস চট্টগ্রাম। বাইশারীতে অপহরণের নাটক সাজিয়ে পরিবার থেকে টাকা আদায় প্রতারক হারুন গ্রেফতার।

চট্টগ্রামে চালের দাম নিয়ন্ত্রণে অভিযান, ৬ আড়তদারকে জরিমানা।

সিনিয়র রিপোর্টারঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

 

চালের দাম নিয়ন্ত্রণে চট্টগ্রামের চাক্তাই চালের আড়ত ও বন্দর মার্কেটে অভিযান চালিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন। এসময় চালের দাম বৃদ্ধি ও অতিরিক্ত মজুদ করার দায়ে ৬ আড়তদারকে জরিমানা ও একটি আড়ত সিলগালা করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কাট্টলী সার্কেল ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) উমর ফারুকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় জেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল কাদের উপস্থিত ছিলেন।

অভিযানে চালের দাম বৃদ্ধি ঠেকাতে খাতুনগঞ্জ-চাক্তাই চালের আড়তের এসএ ট্রেডার্সকে ৫ হাজার টাকা, সাদ এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, বাগদাদ রাইচ এজেন্সিকে ২ হাজার টাকা, আল্লাহর দান চাউল ভাণ্ডারকে ৫ হাজার টাকা জরিমানা ও সিলগালা করা হয়। বন্দর মার্কেট এলাকার গরিবে নেওয়াজ এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, হাশেম ব্রাদার্সকে ১ হাজার টাকা, মেসার্স হাজি অহিদুর রহমানকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উমর ফারুক পূর্বকোণকে বলেন, কিছু অসাধু ব্যবসায়ী চালের দাম বৃদ্ধি ও অতিরিক্ত চাল মজুদ করে বাজার অস্থিতিশীল করায় অভিযান পরিচালনা করেছি। কিছু ক্ষেত্রে দেখা যায় চাল মজুদ করার লাইসেন্সে উল্লেখিত পরিমাণের বাইরে চাল মজুদ করা হয়েছে। তাদের জরিমানা করা হয়েছে। মুচলেকা নেওয়া হয়েছে। পাশাপাশি একটি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত