1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চকরিয়ায় বন বিভাগের অভিযানে কাঠ ভর্তি ডাম্পার গাড়ি আটক।

কক্সবাজার প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

কক্সবাজার উত্তর বন বিভাগের ফুলছড়ি রেঞ্জের নয়াপাড়ায় এলাকায় অভিযান চালিয়ে আকাশমনি কাঠ ভর্তি একটি ডাম্পার গাড়ি (চট্রমেট্রো ম ২১৭৩) জব্দ করেছে বন বিভাগ।

শনিবার (৮জানুয়ারী) বিকেলে চকরিয়া উপজেলার খুটাখালী নয়াপাড়া (চট্টগ্রাম-কক্সবাজার) মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়।

কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি রেঞ্জের সহকারী বনসংরক্ষক দীপন চন্দ্র দাস অভিযানে নেতৃত্ব দেন এবং কাঠ ভর্তি গাড়ি জব্দের সত্যতা নিশ্চিত করেন।

এ সময় সাথে ছিলেন ফুলছড়ি রেঞ্জের সহকারী রেঞ্জ কর্মকর্তা ফারুক আহমদ বাবুলসহ বনবিভাগের কর্মকর্তা-কর্মচারী, বনজায়গীরদারসহ স্থানীয়রা।

অভিযানে নেতৃত্ব দেওয়া ফুলছড়ি রেঞ্জের সহকারী বন সংরক্ষক দীপন চন্দ্র দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়ার পর ঊর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে এবং তাদেরই দিক-নির্দেশনায় সাঁড়াশি অভিযান চালানো হয়। এ সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের নয়াপাড়া এলাকা থেকে কাঠ ভর্তি একটি ডাম্পার গাড়ি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, কাঠ ভর্তি ডাম্পার গাড়ি আটক করার বিষয়ে বনবিভাগ থেকে পিওআর মামলা দায়ের করা হবে। অপরাধীদের ব্যাপারে কোন ধরণের ছাড় দেয়া হবেনা।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত