1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

চকবাজার থানা আ.লীগের উদ্বেগে সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর ৪র্থ মৃত্যু বার্ষিকীর স্বরণ সভা অনুষ্ঠিত।

টিটু বড়ুয়া সুরঞ্জিত।
  • প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

সাবেক সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৪ র্থ মৃত্যু বার্ষিক উপলক্ষে চকবাজার থানা আওয়ামী লীগের উদ্বেগে স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) চকবাজার গুলজার মোড়ে চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহাম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হক রন্জুর সঞ্চালনায় অনুষ্ঠিত স্বরণ সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, বাকলিয়ার ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু, সংরক্ষিত কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, চকবাজার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, কাঁপাস গোলা ইউনিট আওয়ামী লীগের সভাপতি হাজী সেলিমুর রহমান, শ্রমিক লীগ নেতা আবুল হোসাইন আবু, মহানগর ছাত্র লীগের উপ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অভিক দাস গুপ্ত।

সভায় আরও উপস্থিত ছিলেন চকবাজার ওয়ার্ড ও থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

স্বরণ সভায় বক্তারা মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীর কর্মময় জীবনের বিভিন্ন মানবিক গুনাবলীয় ও চট্টগ্রামের জনগণের জন্য জীবনের শেষদিন পর্যন্ত রেখে যাওয়া গৌরবময় অবদানে ইতিহাসের উপর আলোকপাত করেন। বক্তারা বলেন চট্টগ্রামের রাজনৈতিক ইতিহাসে চট্রলাবাসী একজনকে চট্রলবীর উপাধি দিয়েছেন, তিনি হচ্ছেন চট্রলার গনমানুষের নেতা চট্রলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী। তিনি আজীবন চট্টগ্রাম বাসীর স্বার্থ ও অধিকার আদায়ের সংগ্রামে নেতৃত্ব দিয়ে, প্রাকৃতিক দুর্যোগ ও বিভিন্ন দুঃসময়ে জনগনের পাশে থেকে চট্টগ্রাম বাসীর হ্নদয়ে স্হান করে নিয়েছেন, চট্টগ্রামের ইতিহাসে মহিউদ্দিন চৌধুরী অমর হয়ে থাকবে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত