1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

ধারাবাহিক অপপ্রচার ও মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু।

বার্তা কক্ষঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

চট্টগ্রামের আঞ্চলিক দৈনিক সাঙ্গু পত্রিকায় চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনুর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন, ১৬ নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর যুবলীগ নেতা নুর মোস্তফা টিনু।

গত বুধবার (৯ ফেব্রুয়ারী ২২) তারিখে সাঙ্গু পত্রিকার প্রথম পৃষ্ঠায় প্রকাশিত হয়েছে “স্বভাব পাল্টায়নি টিনু”র” শিরোনামের সংবাদটি আমার দৃষ্টি গোচর হওয়ায়, আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উক্ত মনগড়া ভিত্তিহীন সস্তা সংবাদে বিভ্রান্ত না-হওয়ার জন্য আমার প্রিয় চকবাজারবাসী তথা রাজনৈতিক সহকর্মী শুভানুধ্যায়ী সকলকে বিনিত আহবান ও সচেতন হওয়ার অনুরোধ জানাচ্ছি।

এই সংবাদ চকাবাজারের কিছু সুবিধাবাদী কুচক্রীমহল ও স্বাধীনতা বিরোধী অপশক্তির ছত্রছায়ায় একটি প্রতিক্রিয়াশীল উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী কতৃক, আমার বিরুদ্ধে দীর্ঘ পরিকল্পিত ষড়যন্ত্রের নীল নকশার মনগড়া রিপোর্ট মাত্র।

আমি ১৯৯৫ পরবর্তী কৈশোর অবস্থায় চকবাজারে ছাত্রলীগকে সু-সংগঠিত করার প্রয়াসে চকবাজারের রাজপথে সম্মুখভাগে থেকে হাঁটি হাঁটি পা পা করে দলের দুঃসময়ে চকবাজার ওয়ার্ড ছাত্র লীগের সভাপতি হয়ে,  ষড়যন্ত্রকারীদের সব ধরনের অপপ্রচার ও কূটকৌশল মুখা বেলা করে তৃনমুল থেকে উঠে আসা আজকের চকবাজারের জনপ্রতিনিধি।

বিএনপি জামাত সরকারের সময়ে তৎকালীন চট্টগ্রাম কলেজ ছাত্র শিবিরের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রশিবিরের সাবেক সভাপতি আব্দুল জব্বারের নেতৃত্বে ছাত্রশিবিরের হায়েনেরা আমাকে ঘর থেকে তুলে নিয়ে তৎকালীন চট্টগ্রাম কলেজে তাদের টর্চার সেলে নির্মম নির্যাতন করেও বঙ্গবন্ধু ও ছাত্র লীগের আদর্শিক রাজনীতি থেকে বিচ্যুতি ঘটাতে পারেনি ।

আমি সেই ১৯৯৫ থেকে শিবিরের রক্ত চক্ষুকে উপেক্ষা করে ছাত্রলীগকে সু-সংগঠিত করার নেতৃত্বে রাজপথে নেতৃত্ব দিয়ে ২০১৫-২০১৬ সালে জীবনের চরম ঝুকি নিয়ে আমার নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর দূরদর্শিতায় দীর্ঘ ৩০বছর পরে চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজে নতুন করে বাংলাদেশ ছাত্র লীগের রাজনীতি প্রতিষ্ঠা হয় আমার হাত ধরে।

আমার রাজনৈতিক জীবনর শুর থেকেই শ্রোতের বিপরীতে দাড়িয়ে আমাকে শতপ্রতিকুলতা পেরিয়ে কতটা কঠিন পথ পাড়ি দিতে হয়েছে, সেটা চকবাজারের সাধারণ জনগন ও চট্টগ্রাম মহানগর আওয়ামী রাজনীতির সংশ্লিষ্ট সবাই অবগত। যারই ধারাবাহিকতায় আমাকে পরিকল্পিতভাবে গ্রেফতার করে কারাগারে নিক্ষেপ করা হয়েছে, কারাগারের অন্ধ প্রকোষ্ঠ থেকে আমাকে কাউন্সিলর নির্বাচিত করে চকবাজারের মানুষ সমস্ত ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা কঠিন জবাব দিয়েছে ভবিষ্যতেও দিবে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত