1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

কুমিল্লায় পার্সপোর্ট দালাল চক্রের ৯ সদস্যকে আটক করেছে র‍্যাব।

কুমিল্লা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

 

কুমিল্লায় পৃথক অভিযানে পাসপোর্ট দালাল চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটেলিয়ান র‍্যাব । এ সময় আটককৃত ব্যাক্তিদের কাছ থেকে বিপুল পরিমাণ পাসপোর্ট, পাসপোর্ট সংক্রান্ত নথিপত্র ও নগদ টাকা জব্দ করা হয়।

রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে র‌্যাবের টিম জেলার আদর্শ সদর উপজেলা ও সদর দক্ষিণ উপজেলা এলাকায় পৃথক এ অভিযান পরিচালনা করে। সন্ধ্যায় র‌্যাব-কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, পাসপোর্ট দালাল চক্র সংক্রান্তে গোপন তথ্যের ভিত্তিতে রবিবার দুপুরে জেলার আদর্শ সদর উপজেলা ও সদর দক্ষিণ উপজেলা এলাকার পৃথক স্থানে অভিযান পরিচালনা করে দালাল চক্রের ওই ৯ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দালালরা হচ্ছেন, জেলার দাউদকান্দি উপজেলার দাউদকান্দি বাজার গ্রামের মিজানুর রহমান (৪৯), বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামের মো. আলাউদ্দিন (৩৫), আদর্শ সদর উপজেলার গুনানন্দি গ্রামের মো. নাছির (২৬), ছোবিরা গ্রামের জহিরুল হক (৪০), দেবীদ্বার উপজেলার ছোবরা গ্রামের মো. রনি (২৩), শামন্যাছা গ্রামের মোশারফ হোসেন শফিক (১৯), কুমিল্লা নগরীর ছোটরা এলাকার জামাল মিয়া (৫৫), সদর দক্ষিণ উপজেলার দয়াপুর গ্রামের মো. আলাউদ্দিন (১৯) ও রাজাপুর গ্রামের জাহিদুল ইসলাম (১৯)। এ সময় তাদের কাছ থেকে ৪৪টি পাসপোর্ট, নগদ ১ লাখ ৫৭ হাজার ৫০০ টাকা, ৭২৮টি পাসপোর্টের ব্যক্তিগত ডেলিভারি স্লিপ ও মোবাইল ফোনসহ বিভিন্ন নথিপত্র জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য এবং তারা দীর্ঘদিন যাবৎ পাসপোর্ট তৈরি করে দেওয়ার নাম করে ভূক্তভোগী লোকজনের নিকট থেকে সরকার নির্ধারিত টাকার অধিক পরিমাণ টাকা হাতিয়ে নিয়ে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। পাসপোর্ট দালাল চক্র নির্মূলে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত