1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

কাজী নিরুতাজ সভাপতি এডঃ উম্যাসিং কে সম্পাদক করে ১০১ বিশিষ্ট বান্দরবান জেলা মহিলা দলের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা।

সহ সম্পাদক বান্দরবান
  • প্রকাশিত: শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

 

বান্দরবান জেলা মহিলা দলের নতুন কমিটি ঘোষণাঃ সভাপতি কাজী নিরুতাজ-সাধারণ সম্পাদক এ্যাড.উম্যাসিং

কাজী নিরুতাজ বেগমকে সভাপতি ও এ্যাড.উম্যাসিং কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদল বান্দরবান জেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।শুক্রবার (৭ ডিসেম্বর) সংগঠনের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটি তে উম্মে কুলসুম লীনা কে সিনিয়র সহসভাপতি, শিরিন আক্তারকে যুগ্ম সম্পাদক এবং পম্পি দাশকে সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে।কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বান্দরবান জেলার এই কমিটির অনুমোদন করেছেন।জেলা মহিলাদলের,নতুন কমিটি ঘোষণাকে স্বাগত জানিয়ে বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌরসভা মেয়র মো.জাবেদ রেজা বলেন,আন্দোলন সংগ্রামে মহিলা দলের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

গত ২৭ নভেম্বর কেন্দ্রীয় মহিলাদল নেতৃবৃন্দের উপস্থিতিতে বান্দরবানে জেলা মহিলাদলের সফল কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।এরই ধারাবাহিকতায় কমিটি ঘোষণা করলো কেন্দ্রীয় মহিলা দল।জেলা মহিলাদলের দায়িত্ব পাওয়া সবাইকে বান্দরবান জেলা বিএনপির পক্ষ থেকে অভিনন্দন জানাই।আশাকরি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে বান্দরবান জেলা মহিলা দল রাজপথে অবস্থান নিয়ে বান্দরবান জেলা বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি তে সহায়ক ভূমিকা পালন করবে।এদিকে নবনির্বাচিত জেলা মহিলা দল সভাপতি কাজী নিরুতাজ বেগম বান্দরবান জেলার সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ায় কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস,সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড.শাহানারা আক্তার শানুসহ বান্দরবান জেলার দায়িত্বপ্রাপ্ত সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ কে নবগঠিত বান্দরবান জেলা মহিলা দলের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন।

বান্দরবান জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ মিসেস মা ম্যা চিং ও জেলা বিএনপি সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র জাবেদ রেজাকে ধন্যবাদ জানিয়ে বিএনপির পরীক্ষিত নারী নেত্রী কাজী নিরুতাজ বলেন,বান্দরবান জেলায় অত্যন্ত দক্ষ দুই নেতার দূরদর্শী চিন্তাভাবনা এবং সফল নেতৃত্বের ফলাফলই হলো বান্দরবান জেলায় মহিলা দলের সুশৃঙ্খল একটি কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে এবং তাঁরও পরে জেলা কমিটির ঘোষণা আসলো।আজকের এই দিনে অতীতের ন্যায় আবারও বলবো বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী,বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসা নিশ্চিত করার দাবি জানাচ্ছি।এসময় তিনি,কেন্দ্র ঘোষিত এবং বান্দরবান জেলা বিএনপির যেকোনও কর্মসূচি তে জেলা মহিলা দল বান্দরবান জেলা বিএনপির নেতৃত্বে বান্দরবানের রাজপথে অবস্থান রাখার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।প্রসঙ্গত,কমিটি গঠনের জন্য গত ২৭ নভেম্বর (শনিবার) বান্দরবান জেলায় অত্যন্ত সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ পরিবেশে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।কেন্দ্রীয় মহিলা কর্মী সম্মেলনে দ্রুত সময়ের মধ্য দিয়ে কমিটি ঘোষণা করবেন বলে জানিয়েছিলেন।কর্মী সম্মেলনের ৪১ দিনের মাথায় ১০১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করলো।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত