1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

কক্সবাজার সৈকতে উদ্বোধণের ১০ ঘন্টার মাথায় নারী ও শিশু জোন প্রত্যাহার।

কক্সবাজার প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

কক্সবাজার সমুদ্রসৈকতে নারী ও শিশুদের জন্য আলাদা নিরাপদ জোন চালুর ১০ ঘণ্টার মাথায় প্রত্যাহার করা হয়েছে। দুপুর ১২টার দিকে সৈকতের লাবনী পয়েন্টে এ জোনের আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। কিন্তু রাত ১০ টার দিকে নারী ও শিশুদের জন্য এক্সক্লুসিভ জোন চালু রাখার সিন্ধান্ত প্রত্যাহার করে নেন জেলা প্রশাসন। রাত ১০ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান।

এতে বলা হয়েছে- জেলা প্রশাসন সম্মানিত পর্যটকদের মতামতের ওপর সবসময় শ্রদ্ধাশীল। বিভিন্ন সময়ে পর্যটকদের মধ্যে অনেকেই অনুরোধ করেছেন যে, নারী ও শিশু পর্যটকদের জন্য যারা ইচ্ছা পোষণ করবেন তাঁদের জন্য একটি এক্সক্লুসিভ জোন থাকলে ভাল হয়।

সে বিবেচনায় বিচ ম্যানেজমেন্ট কমিটির সিন্ধান্তের আলোকে একটি পৃথক এলাকা চিহ্নিত করে নারী ও শিশুদের জন্য এক্সক্লুসিভ জোন করার উদ্যোগ নেয়া হয়। এক্সক্লুসিভ জোন যাদের ইচ্ছা হবে যাবে, অন্য পর্যটকরা তাঁদের ইচ্ছেমত ঘুরবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে- এই সংবাদ বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয়। সংবাদে প্রতিক্রিয়া পর্যালোচনায় বিষয়টি নিয়ে বিরূপ মতামত পাওয়া গেছে। পর্যটকদের মতামতের ওপর সবসময় আমরা শ্রদ্ধাশীল। সুতরাং সম্মানিত পর্যটকদের মতামতের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে নারী ও শিশুদের জন্য এক্সক্লুসিভ জোন চালু রাখার সিন্ধান্ত প্রত্যাহার করা হলো।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত