1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৯:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

কক্সবাজারে পর্যটকদের ভিড়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে আটক কিশোর গ্যাংয়ের ৭ সদস্য।

কক্সবাজার প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

মহান বিজয় দিবসকে ঘিরে পর্যটন নগরী কক্সবাজারে ভিড় করেছেন দুই লক্ষাধিক পর্যটক। পর্যটকদের টার্গেট করে ছিনতাইয়ের পরিকল্পনা করছিল কিশোর গ্যাংয়ের একটি চক্র। খবর পেয়ে ছুরিসহ চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ভোরে তাদের আটক করা হলেও বিষয়টি সন্ধ্যায় নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক ( লিগ্যাল অ্যান্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী।

আটকরা হলেন- শহরের কলাতলী লাইট হাউসপাড়ার মোহাম্মদ হোসেনের ছেলে মীম হাসান ফাহিম (২৩), দক্ষিণ বাহারছড়ার কবরস্থানপাড়ার সফি আলমের ছেলে সাইদুল আলম সানি (২০), উখিয়ার ডেইলপাড়া এলাকার সৈয়দ নুরের ছেলে মোহাম্মদ সোহেল (২১), শহরের জিয়া নগর এলাকার মোহাম্মদ নয়ন (১৭), সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলা বাজার এলাকার মোহাম্মদ রিদুয়ান (১৭), পশ্চিম নতুন বাহারছড়া এলাকার মোহাম্মদ ইমরান (১৫) ও একই এলাকার মোহাম্মদ শাওন (১৬)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (লিগ্যাল অ্যান্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী জানান, বৃহস্পতিবার সকাল থেকে সৈকতের সুগন্ধা পয়েন্টে পর্যটকদের ভিড়ে টার্গেট করে ছিনতাইয়ের প্রস্তুতি ছিল এ চক্রটির। খবর পেয়ে অভিযানে নামে র‌্যাব। র‌্যাব তাদের অবস্থান টের পেলে এদিক-সেদিক দৌড়ে পালাতে থাকে তারা। ধাওয়া করে সাতজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে চারটি ছুরি, তিনটি ক্ষুর ও লোহার শিকল উদ্ধার করা হয়েছে। আটকদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত