1. info@voicectg.com : Voice Ctg :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

কক্সবাজারের টেকনাফে অস্ত্রসহ ৩ রোহিঙ্গা আটক।

জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

 

কক্সবাজারের টেকনাফে একটি বিদেশি ও একটি দেশীয় অস্ত্রসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে ১৬ এপিবিএন পুলিশ। শুক্রবার বিকেলে টেকনাফের উনছিপ্রাং ২২নং রোহিঙ্গা ক্যাম্প থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, হাফেজ শফিক (২৬), আমান উল্ল্যাহ (২৬), জামাল আহাম্মদ (৫১)।

১৬ এপিবিএনের অধিনায়ক ও পুলিশ সুপার তারিকুল ইসলাম রাতে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উনছিপ্রাং ক্যাম্পে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এ সময় আটকদের কাছে থাকা ১টি নাইন এমএম বিদেশি ও দেশীয় (এলজি) উদ্ধার করা হয়। এছাড়াও ওই রোহিঙ্গারা ক্যাম্প এলাকায় অপহরণ, চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত ছিল। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য আটক আসামিদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত