1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

কক্সবাজারের ঈদগাঁওতে বিছানায় ২ শিশু সন্তানের লাশ, রশিতে ঝুলছিল মা।

কক্সবাজার প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলায় বিছানায় দু’শিশু সন্তানের লাশ ও মায়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়েছে পুলিশ।

বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি ঘিরে রাখে পুলিশ। সন্ধ্যায় ইসলামপুর ইউনিয়নের ঘোনা গ্রামে ঘটে এ ঘটনা।

বিষয়টি নিশ্চিত করেন ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম।

তিনি বলেন, ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কৈলাষের ঘোনা গ্রামের বাসিন্দা মৃত আজিজুর রহমানের ছেলে শহিদুল হকের বাড়িতে এই ঘটনা ঘটে। ঘরে একটি রুমে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শহিদুল হকের স্ত্রী জিসান আকতারের লাশ দেখা গেছে।

এছাড়া বিছানায় দেখা গেছে তাদের দুই শিশুকন্যা সাইফা শহিদ জাবিন (৫) ও সাইফা শহিদ জেরিন (২) এর লাশ। বিকেল ৫টার দিকে তাদের মৃত্যুর ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে দেখা গেছে, রুমের দরজা ভেতর থেকে বন্ধ। খাটে দুই কন্যাশিশুর লাশ পড়ে আছে। আর তাদের মায়ের লাশ ঝুলছিল ফ্যানের সঙ্গে।

ওসি মো. আবদুল হালিম বলেন, কী কারণে এমন ঘটনা ঘটলো, তা এখনো জানা যায়নি। রহস্য উদঘাটন করতে সিআইডির ক্রাইমসিন টিমকে খবর দেয়া হয়েছে। তারা এলে সবকিছু সুক্ষ্মভাবে নিরীক্ষা করে দেখা হবে।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত