1. info@voicectg.com : Voice Ctg :
বুধবার, ২৫ মে ২০২২, ০৮:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

উখিয়ায় ৬ লক্ষ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদককারবারি আটক।

কক্সবাজার প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

 


কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী এলাকায় অভিযান চালিয়ে ৬ লাখ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫।

আটক মাহাত আমিন (১৮) উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প ৯ এর সি-১৫ ব্লকের মোঃ কালুর ছেলে।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল জানতে পারে মায়ানমার থেকে বালুখালী এলাকায় ইয়াবার একটি বিশাল চালান পাচার হচ্ছে।

এ সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে উপজেলার বালুখালী উখিয়ার ঘাট এলাকায় এ অভিযান চালানো হয়। রাত ১২টা ৫০ মিনিটের দিকে একটি সংঘবদ্ধ চক্র কয়েকটি বস্তা পাচার করার জন্য প্রচেষ্টা চালায়। এসময় র‍্যাবের একটি দল বালুখালী উখিয়ারঘাট কাস্টমস স্টেশন জামে মসজিদ সংলগ্ন রাস্তায় পৌঁছালে বস্তা ফেলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে এক মাদক কারবারিকে আটক করা হয়।

পরে মাদক কারবারিদের ফেলে যাওয়া বস্তা তল্লাশি করে ৬ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে মাহাত আমিন স্বীকার করে দীর্ঘদিন যাবৎ একটি সংঘবদ্ধ চক্র ঐ স্থান দিয়ে বিভিন্ন চোরাচালান মালামাল এবং মাদকদ্রব্য পাচার করে আসছে এবং ওই পাচারকারী চক্রে রােহিঙ্গা ছাড়াও কয়েকজন বাংলাদেশী জড়িত আছে।

ঘটনার সাথে সম্পৃক্ত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে এবং আটক ব্যক্তিকে রাতে উখিয়া থানায় হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত