1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৪:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

উখিয়ায় শালিসকারক আ.লীগ নেতা আমিনকে ছিনতাই মামলায় গ্রেফতার করেছে র‍্যাব।

বিশেষ প্রতিনিধি উখিয়াঃ
  • প্রকাশিত: বুধবার, ২০ এপ্রিল, ২০২২

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পাগলীর বিল এলাকা থেকে আ.লীগ নেতা সাবেক ইউপি সদস্য আমিনুল হক আমিনকে গ্রেফতার করেছে র‍্যাব ১৫।

বুধবার (২০ এপ্রিল ২২) দুপরে হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা পাগলীর বিলের বাড়ি থেকে আমিনুল হক আমিন কে গ্রেফতার করা হয়। এসময় তার বাড়ি আঙ্গিনা থেকে একটি ট্রাক গাড়ি উদ্ধার দেখানো হয়।

স্হানীয় সুত্রে জানা যায়, আমিনুল হক আমিন, হলদিয়া ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউপি নির্বাচনে দুই বারের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মরিচ্যা বাজারের প্রভাবশালী ও স্হানীয় শালিসকারক হিসেবে পরিচিত, গত দুইদিন আগে ঐ ট্রাক ড্রাইভার ও বাজারের এক ব্যাবসায়ীর দেনা পাওনা নিয়ে, শালীসকারক হিসেবে ঐ ট্রাকটি আমিন মেম্বারের জিম্মায় রেখেছিলেন।

এদিকে র‍্যাবের পক্ষ থেকে এক প্রেস নোটে জানানো হয়।

কক্সবাজার জেলার উখিয়া থানাধীন মরিচ্যা এলাকায় র‍্যাব-১৫ এর অভিযানে একটি ছিনতাইকৃত ট্রাক উদ্ধারসহ একজন গ্রেফতার

গত ১৬/০৪/২০২২ তারিখ চকরিয়া হতে তরমুজ বোঝাই একটি ট্রাক উখিয়ার কুতুপালং বাজারে যায়। অতঃপর কুতুপালং বাজারে পণ্য খালাস করে চকরিয়ার উদ্দেশ্যে ফেরত আসার সময় আনুমানিক সন্ধ্যা ০৭.৩০ ঘটিকায় কতিপয় ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে উখিয়া থানার মরিচ্যা বাজার হতে ট্রাকটি (যার রেজি নং-ঢাকা-মেট্রো-ড-১৪-০৭৯০) ছিনতাই করে। এ সংক্রান্তে ট্রাকের মালিক মোঃ নূরুল আবছার (৪০), পিতা-মৃত সুলতান আহম্মেদ, মাতা-মৃত ফেরেজা খাতুন, সাং-হাজিয়ান, ইউনিয়ন-ফাঁসিয়াখালী, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার বাদী হয়ে উখিয়া থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-৯৭/৫১২, তারিখ-২০/০৪/২০২২। বাদীর অভিযোগের ভিত্তিতে র‍্যাব-১৫ এর আভিযানিক দল ছিনতাইকৃত ট্রাক উদ্ধার অভিযানে নেমে জানতে পারে, ছিনতাইকৃত ট্রাকটি উখিয়ার মরিচ্যা এলাকায় রয়েছে। পরবর্তীতে আনুমানিক ভোর ০৫.৩০ ঘটিকায় মরিচ্যা এলাকার পাগলীর বিল নামক স্থানে অভিযান চালিয়ে আমিনুল হক আমিন (৫৭), পিতা-মৃত সুলতান আহম্মেদ, সাং-পাগলীর বিল, ২নং ওয়ার্ড, পোস্ট-মরিচ্যা, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার এর বসতঘরের উঠান থেকে ছিনতাইকৃত ট্রাকটি উদ্ধারসহ আসামী আমিনুল ইসলাম আমিনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে বাদীর দায়ের করা মামলা মূলে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ধন্যবাদ।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত