1. info@voicectg.com : Voice Ctg :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক ২ – ভয়েস চট্টগ্রাম ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক।

উখিয়ায় র‍্যাব ও এপিবিএন সদস্যদের পৃথক অভিযানে ৩ মাদককারবারি আটক।

এম এ রহমান সিমান্তঃ বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ২০ মার্চ, ২০২২

 

 

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে র‌্যাব-১৫ অভিযান পরিচালনা করে ৫০ হাজার পিস ইয়াবাসহ দুইজন, এপিবিএন সদস্যরা বিদেশি সিগারেট ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

শনিবার (১৯ মার্চ)দিবাগত রাতে র‌্যাব-১৫’র আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, উখিয়ার পালংখালী বাজারের উত্তর পার্শ্বে কেদারঘোনা ব্রীজ সংলগ্ন এলাকায় ইয়াবা ব্যবসায়ীরা ইয়াবা ক্রয়-বিক্রয় অথবা পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫’র আভিযানিক দল রাত আনুমানিক সাড়ে ৭টায় ওই স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে দু’জনকে আটক করে। এসময় তাদের দেহ ও হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৫০ হাজার ইয়াবা উদ্বার করা হয়।

 

আটকরা হলো,মোঃ ইয়াসিন (২২), পিতা- মৃত সৈয়দুর রহমান, মাতা- সুফিয়া খাতুন ও এনামুল হক (৩৫), পিতা- মৃত আবুল কাশেম, মাতা- মৃত সফুরা খাতুন।

ধৃতদ্ধয় উখিয়ার পালংখালী ইউপির পশ্চিম নলবনিয়ার কালুরবঘোনার বাসিন্দা।ধৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে,জানালেন র‍্যাব-১৫’র সহকারী পরিচালক(মিডিয়া)আবু সালাম চৌধুরী।

রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে বিপুল পরিমাণ সিগারেট ও ইয়াবাসহ একজনকে গ্রেফতার করে।

এদিকে ১৪ এপিবিএন’র পৃথক অভিযানে বিপুল পরিমাণ অবৈধ সিগারেট ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় এক চোরাকারবারীকে গ্রেফতার করা হয়।

এপিবিএন সুত্র জানায়, বালুর মাঠ ক্যাম্প পুলিশের অভিযানে ১৪শত প্যাকেট আমদানী ও বিক্রি নিষিদ্ধ সিগারেট সহ এক রোহিঙ্গা চোরাকারবারি গ্রেফতার
হয়েছে।২০ মার্চ ভোরে ক্যাম্প-২ ইস্ট’র ব্লক- বিই-৩’র জনৈক মোঃ আবু সিদ্দিকের ভাঙারীর দোকান ঘরের সামনে পাকা রাস্তার উপর এ অভিযান পরিচালনা করা হয়।অভিযানে ছিলেন বালুরমাঠ পুলিশের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার এ,কে,এম এমরানুল হক মারুফ।সাথে ছিলেন এসআই মোঃ সায়েদুর রহমান ও সঙ্গীয় ফোর্স।ধৃত মোক্তার হোসেন (৩১) উখিয়ার কুতুপালং ক্যাম্প-৭’র ব্লক -এ-৬’র মৃত আবু তাহের ও মৃত জহুরা বেগম দম্পতির ছেলে। এসময় ধৃতের হেফাজত থেকে ২ লাখ ৩৬ হাজার টাকা মুল্যের বিভিন্ন ব্র‍্যান্ডের ১৪শত প্যাকেট অবৈধ আমদানী ও বিক্রি নিষিদ্ধ সিগারেট জব্দ করা হয়।

অপরদিকে ১৪ এপিবিএন’র আরেক অভিযানে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।রবিবার(২০ মার্চ) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন ১৪এপিবিএন অধিনায়ক পুলিশ সুপার নাইমুল হক।তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ৩টায় কুতুপালং ক্যাম্প-১ ইস্টে অভিযান চালিয়ে রোহিঙ্গা মোহাম্মদ ফারুক(২৬) এর বসতঘর হতে ৮হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।সে রোহিঙ্গা আবু সামাদের ছেলে বলে জানা যায়।
এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ১৪এপিবিএন অধিনায়ক এসপি মোঃ নাইমুল হক পিপিএম।

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত