1. info@voicectg.com : Voice Ctg :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাটো-রাশিয়া পারমাণবিক যুদ্ধে প্রথম ঘণ্টায় যা হতে পারে। কক্সবাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা তরুণীর মৃত্যু। আকাশে ওড়ার ১৫ মিনিটের মাথায় নভোএয়ারের জরুরি অবতরণ। এবার ঘুমধুমের টমটম চালক আনিসের ঝুড়িতে মিললো ৬১১২ পিস ইয়াবা। ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস -তথ্যমন্ত্রী। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত। আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে। মেয়ে তুমি জম্মেই অভিশপ্ত – লেখক: বীর মুক্তিযোদ্ধা ডাঃ কাজল দাশ, সম্পাদক ভয়েস চট্টগ্রাম উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক নারী মাদককারবারি আটক। মোস্তফা মিয়া ও আলি আহাম্মদকে সভাপতি/সম্পাদক করে লালমোহন বাজার ব্যাবসায়ী সমিতি গঠিত।

উখিয়ায় বাকিতে পণ্য না দেওয়ায় দোকানে সন্ত্রাসী হামলা-ভাংচুর-লুটপাট আহত ৩

এম এ রহমান সিমান্তঃ নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

 

কক্সবাজারের উখিয়ায় এক গাছ ব্যবসায়ীকে বাকি না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে দোকান কর্মচারী ও মালিকের উপর বেধড়ক হামলা-ভাঙচুর চালিয়ে মালামাল লুটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় সন্ত্রাসীদের হামলায় তিনজন গুরুতর আহত হন। বুধবার (১৬ মার্চ) রাতে উখিয়া সদরের “মেসার্স হেলাল স্টোরে” এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানিয়েছেন, গত বুধবার রাতে গাছ ব্যবসায়ী হাজির পাড়ার দিলু উখিয়ার মধ্যম স্টেশনে মেসার্স হেলাল স্টোরে বিভিন্ন সামগ্রী কিনতে যান। এ সময় তিনি পছন্দ করা কসমেটিকস বাকিতে নিতে চাইলে দোকান কর্মচারী তা দিতে অপারগতা প্রকাশ করেন।এ নিয়ে দোকান কর্মচারীর সঙ্গে সন্ত্রাসী দিলুর বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সন্ত্রাসী দিলু দোকান হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে প্রায় ২০ হাজার টাকার পণ্যসামগ্রী ক্ষতিসাধন করেন৷দিলু দোকানে ভাঙচুর চালিয়ে পরে দেখিয়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যান।

মেসার্স হেলাল স্টোরের স্বত্বাধিকারী রিয়াজ রহমান কায়ছার সাংবাদিকদের অভিযোগ করে বলেন, হামলার সময় বাধা দিতে গেলে গাছ ব্যবসায়ী সন্ত্রাসী দিলু আমার দোকানের কর্মচারীকে বেধড়ক পিটিয়ে আহত করে। ভাঙচুর ও হামলার ঘটনায় দোকান মালিক রিয়াজ রহমান কায়ছার বাদী হয়ে উখিয়া থানায় মামলা করবেন বলে জানান৷

উখিয়ার রাজাপালং ইউনিয়নের হাজির পাড়া গ্রামের ছৈয়দ আলমের ছেলে গাছ ব্যবসায়ী সন্ত্রাসী দিলুর সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও সংযোগ না পাওয়ায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

উখিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব একরামুল হক বলেন, মেসার্স হেলাল স্টোরে দোকান কর্মচারীর উপর হামলা ও ভাঙচুরের অভিযোগ পেয়েছি। এটা খুবই দুঃখজনক। যে বা যারা এটার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনার জন্য সব ধরণের সহযোগিতা করা হবে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ সন্জুর মোরশেদ বলেন,এখনো অভিযোগ পায়নি।পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত